৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৮:৫৪
ব্রেকিংনিউজ :

বন্দরে আতশবাজি ফুটিয়ে আতংক সৃষ্টি, পিতা-পুত্রসহ আটক ৩

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : এপ্রিল, ১৪, ২০২২, ১:২৩ পূর্বাহ্ণ
  • ১৬৪ ০৯ বার দেখা হয়েছে
বন্দরে আতশবাজি ফুটিয়ে আতংক সৃষ্টি, পিতা-পুত্রসহ আটক ৩

বন্দরে আতশবাজি ফুটিয়ে জনমনে আতংক সৃষ্টি করাসহ আক্তার হোসেন আহতের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় পুলিশ গত ১২ এপ্রিল মঙ্গলবার রাতে বন্দর উপজেলার তমদরদী এলাকায়  অভিযান চালিয়ে আতশবাজি ফুটানোর অপরাধে পিতা/পুত্রসহ ৩ জনকে আটক করেছে। আটককৃতরা হলো বন্দর উপজেলার তমদরদী এলাকার মৃত তোতা মিয়ার ছেলে মোঃ রতন মিয়া (৫২) ও তার দুই ছেলে নূর আলম (৩২) ও ফয়সাল (২০)।

 

এ ঘটনায় আহত আক্তার হোসেন মিয়া বাদী হয়ে উল্লেখিত পিতা/পুত্রসহ ৬ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ২৪(৪)২২।

 

জানা গেছে, গত ১১ এপ্রিল সোমবার রাত সাড়ে ১১টায় বন্দর উপজেলার তমদরদী এলাকার আক্তার হোসেন মিয়ার বসত বাড়ির সামনে আতশবাজি ফুটিয়ে জনমনে আতংক সৃষ্টি করে একই এলাকার রতন মিয়ার দুই ছেলে নূর আলম ও ফয়সালসহ কয়েকজন। এ ঘটনায় আক্তার হোসেন বাধা  নিষেধ করলে ওই সময় উল্রেখিত সন্ত্রাসী পিতা/পুত্র ক্ষিপ্ত হয়ে আক্তার হোসেনকে বেদম ভাবে পিটিয়ে নিলাফুলা জখম করে।

 

এ ব্যাপারে আহত আক্তার হোসেন বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করলে পুলিশ মামলা দায়েরের ওই রাতেই উল্রেখিত পিতা/পুত্রদের আটক করতে সক্ষম হলেও বাকিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়। পরে পুলিশ আটককৃত পিতা/পুত্রদের বুধবার সকালে ওই মামলায় তাদেরকে আদালতে প্রেরণ করেছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell