১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, দুপুর ১:২৩
ব্রেকিংনিউজ :
Logo প্রতিষ্ঠানগুলোতে ধাপে ধাপে ঈদের ছুটি দেওয়া হলে সড়কে চাপ কমবে: ডিআইজি Logo রূপগঞ্জে ১২শ দুস্থ পরিবারকে আইনজীবীর অর্থ প্রদান Logo মিথ্যা মামলা প্রত্যাহার ও অপ-প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন Logo হাসিনা অটিজমে অটিস্টিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Logo আদালত থেকে পালালো আসামি, অবশেষে আটক Logo ধান্ধাবাজি করলে আমার বাড়িঘর ও ব্যবসা বন্ধক রাখতাম না: শামীম ওসমান Logo আড়াইহাজারে সন্ত্রাসী-মাদক মামলায় ইউপি সদস্য গ্রেফতার Logo নিখোঁজ স্কুলছাত্রের লাশ ভেসে উঠলো  বুড়িগঙ্গা নদীতে Logo নুরুল হকের বাড়ী পুলিশ ও সন্ত্রাসী দিয়ে দখলের পায়তারা, পুলিশ সুপার এবং ডি.সি বরাবর অভিযোগ Logo ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

বঙ্গবন্ধু প্রতিকৃতিতে জেলা আ.লীগের শ্রদ্ধা

বিশেষ প্রতিবেদক:
  • আপডেট : অক্টোবর, ৩১, ২০২২, ১০:৫৪ অপরাহ্ণ
  • ১০৬ ০৯ বার দেখা হয়েছে
বঙ্গবন্ধু প্রতিকৃতিতে জেলা আ.লীগের শ্রদ্ধা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ।

 

সোমবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে এগারোটায় জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই’র নেতৃত্বে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে তার প্রতিকৃতিতে এ শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন নেতৃবৃন্দ।

 

এসময় নেতৃবৃন্দ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্য এবং সকল শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। পরে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার শান্তি কামনা করে মোনাজাত করেন।

 

শ্রদ্ধা নিবেদন শেষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই বলেন, জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালাম। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি। তিনি আমার উপর আস্থা রেখে আমাকে আবারও সভাপতি নির্বাচিত করেছেন। আমি প্রধানমন্ত্রী সেই আস্থা ও মর্যাদা রক্ষা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।।

 

তিনি আরও বলেন, দলের দুঃসময়ের কর্মী, ত্যাগী ও পরীক্ষিতরাই জেলা আওয়ামী লীগের কমিটিতে স্থান পাবে। বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে আমরা এমন যোগ্য নেতৃত্বকে স্থান দিতে চাই, যারা দলের দুর্দিনে হাল ধরে ছিলেন। কোনো ধরনের বদনাম নেই। নেতাকর্মীদের কাছে গ্রহণযোগ্য, তারাই দলে জেলা কমিটিতে স্থান পাবেন।

 

শ্রদ্ধা নিবেদনকালে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী, বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু,সাবেক সাবেক নারী সাংসদ এড. হোসনে আরা বাবলী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ—সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান বাচ্চু, আরজু রহমান ভূঁইয়া,গোলাম রসুল, মো. ছানাউল্লাহ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ইকবাল পারভেজ, সাবেক সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ সাইফুল ইসলাম, সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নিজাম আলী, সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুর হোসেন, সাবেক ক্রীড়া সম্পাদক মাঞ্জুরুল আলম টুটুল, ধর্ম বিষয়ক সম্পাদক ইসহাক সরকার, সাবেক মহিলা সম্পাদিকা মরিয়ম কল্পনা, সাবেক বন ও পরিবেশ বিষয়ক রচনা রানু খন্দকার, সাবেক সদস্য মেয়র হালিম শিকদার, আমজাদ হোসেন, মো. শহিদুল্লাহ, আবদুল কাদির ডিলার, শামসুজ্জামান ভাষানী, সাদেকুর রহমান, মাহবুবুল ইসলাম রাজন, মতিউর রহমান, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ—সভাপতি গোলাম মর্তুজা পাপ্পা গাজী, আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম, বন্দর উপজেলা আওয়ামীলীগের সহ—সভাপতি আক্তার হোসেন বিএ, জেলা আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন আহমেদ এড. সুলতান উদ্দিন নান্নু, আওয়ামী লীগ নেতা মো. শাহজাহান, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাবিবুল কাদির তমাল, মহানগর যুবলীগের সিনিয়র সহ সভাপতি কামরুল বাবুসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell