২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ১০:৫৩
ব্রেকিংনিউজ :

বঙ্গবন্ধু “জনপ্রশাসন পদক-২০২২” পেলেন নারায়ণগঞ্জের ডিসি

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : জুলাই, ২৪, ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ণ
  • ১৩৬ ০৯ বার দেখা হয়েছে
বঙ্গবন্ধু “জনপ্রশাসন পদক-২০২২” পেলেন নারায়ণগঞ্জের ডিসি

বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক-২০২২ পেয়েছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ রাজু। মহামারী করোনা দুর্যোগকালিন সময়ে আমের রাজধানী চাপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

 

সে সময়ের চাঁপাইনবাবগঞ্জের সকল কর্মকর্তা ও কর্মচারীদের করোনাকালীন জীবনের ঝুঁকি নিয়ে অমানবিক পরিশ্রমের ফলে ডিসি মো. মঞ্জুরুল হাফিজ রাজু ‘দুর্যোগ ও সংকট মোকাবিলা’য় এ পদক দেয়া হয়েছে।

 

শনিবার (২৩ জুলাই) রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ রাজুর হাতে প্রধানমন্ত্রীর পক্ষে বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক-২০২২ পদক তুলে দেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

 

পদকপ্রাপ্তির পর ডিসি মঞ্জুরুল হাফিজ রাজু তার ফেসবুকে অনুভুতি ব্যক্ত করে লিখেছেন, মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অশেষ কৃতজ্ঞতা। জেলা প্রশাসন চাঁপাইনবাবগঞ্জের সকল কর্মকর্তা ও কর্মচারীদের করোনাকালীন জীবনের ঝুঁকি নিয়ে অমানবিক পরিশ্রমের দিন গুলোর কথা খুব বেশি করে মনে পড়ছে।

 

কৃতজ্ঞতা জানাচ্ছি চাঁপাইনবাবগঞ্জের সকল দপ্তর প্রধানের প্রতি। ধন্যবাদ জানাই চাঁপাইনবাবগঞ্জের

 

সকল স্তরের জনপ্রতিনিধিগণসহ, সাংবাদিকগণ ও আম ব্যবসায়ীগণকে। বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক চাঁপাইনবাবগঞ্জের সকল মানুষের সম্মিলিত প্রচেষ্টায় অর্জিত। এই অর্জনকে চাঁপাইনবাবগঞ্জের সকল জনগনের উদ্দেশ্যে উৎসর্গ করলাম।

 

উল্লেখ্য, এবার বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক’ পেয়েছেন ৩১ ব্যক্তি ও প্রতিষ্ঠান। এরমধ্যে রয়েছে প্রশাসনের ২৭ জন কর্মকর্তা ও ৪টি সরকারি প্রতিষ্ঠান। এবার ‘সাধারণ প্রশাসন ও ব্যবস্থাপনা’য় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শান্তি দর্শন বহির্বিশ্বে ছড়িয়ে দিয়ে পররাষ্ট্র মন্ত্রণালয় এবং দারিদ্র্য বিমোচনে ভূমি পুনরুদ্ধার ও উন্নয়নের ধারণা বাস্তবে রূপায়ণ করে ‘উন্নয়ন প্রশাসনে’ পানি সম্পদ মন্ত্রণালয় বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক পেয়েছে। ভূমি তথ্য ব্যাংকের জন্য ‘সংস্কার’ ক্ষেত্রে প্রাতিষ্ঠানিকভাবে পদক পেয়েছে ভূমি মন্ত্রণালয়।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell