৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ১০:৫৬
ব্রেকিংনিউজ :

ফেসবুক লাইভে এসে গলায় ফাঁস দিলেন যুবক

দেনিক সবারকন্ঠ
  • আপডেট : নভেম্বর, ১৪, ২০২২, ১০:৫৯ অপরাহ্ণ
  • ১০৭ ০৯ বার দেখা হয়েছে
ফেসবুক লাইভে এসে গলায় ফাঁস দিলেন যুবক

ফতুল্লার লামাপাড়ায় এক ইলেকট্রিক মিস্ত্রি ফেসবুক লাইভে এসে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রবিবার (১৩ নভেম্বর) রাত সাড়ে ১১টায় ফতুল্লার পূর্ব লামাপাড়া এলাকার শফিকুল ইসলামের ভাড়াটিয়া বাড়ির ৫ম তলার ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

 

নিহত যুবকের নাম নাজমুল হোসেন (৪০)। তিনি চাঁদপুর জেলার মতলব উত্তর থানার বেলতলী বাজারের গোপাল কান্দি দক্ষিণপাড়া গ্রামের মৃত আসাদ বেপারীর ছেলে।

 

এর আগে রবিবার রাত ১২টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘রফিকুল ইসলাম রিয়াজ’ নামে একটি ফেসবুক আইডি থেকেল লাইভে এসে নাজমুল হোসেন বলেন, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী না। আমার মৃত্যুতে কাউকে দায়ী করব না। একটা খারাপ মানুষ জীবনের তরে বিদায় হয়ে গেছে। আমার মতো কাপুরুষ এতো জঘন্যতম মানুষ পৃথীবিতে বেঁচে থাকার কোনো প্রয়োজন নেই।’

 

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরির্দশক (এসআই) পলাশ কান্তি জানান, পারিবারিক কলহের জের ধরে পলাশ আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থা থেকে নাজমুল হোসেনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে। নিহতের বাসায় পরিবারের কাউকে পাওয়া যায়নি। তার পরিবারের লোকজন বেড়াতে গেছে। ফেসবুক লাইভের বিষয়টি জানা নেই। স্থানীয় লোকজনের সংবাদের ভিত্তিতে লাশ উদ্ধার করা হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell