২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১১:৫৮
ব্রেকিংনিউজ :

ফরাজী কান্দা বড় জামে মসজিদের রাস্তার ঢালাই কাজের শুভ উদ্বোধন

বিশেষ প্রতিনিধি
  • আপডেট : মার্চ, ২২, ২০২৩, ৯:৪৭ অপরাহ্ণ
  • ৯০ ০৯ বার দেখা হয়েছে
ফরাজী কান্দা বড় জামে মসজিদের রাস্তার ঢালাই কাজের শুভ উদ্বোধন

২২মার্চ সকালে বন্দর থানাদীন ফরাজী কান্দা বড় জামে মসজিদের অজুখানা, হাফিজিয়া মাদ্রাসা ও ঢালী বাড়ির পারিবারিক কবরস্থানে আসা যাওয়ার রাস্তাটি  নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই মসজিদের কাজের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের আইন ও ধর কষাকষি বিষয়ক সম্পাদক এবং বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান।

 

প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ডাঃ আনিসুল হকের ছেলে ও ফরাজী কান্দা বড় জামে মসজিদের সভাপতি  ইন্জিনিয়ার খালিদ বীন – আনিস এর সভাপতিত্বে উদ্ধোধন কালে ঐ সময় অন্য দের মধ্যে আরও উপস্থিত ছিলেন  ফরাজিকান্দা বড় জামে মসজিদের সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম, মসজিদের ইমাম হাফেজ জাকির হোসাইন ফরাজী কান্দা প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবদুল্লা নুর (রনক)  কাজী আমিরুল জাম্মান, মোহজ্জেন  হাফেজ মাসুদ সারজাহান মুন্সি সাহালম মাষ্টার সহ  অত্ত এলাকার গন্য মান্য বৃক্তিবর্গ ঐ সময় উপস্তিত ছিলেন।

 

এই রাস্তাটি নির্মাণ সম্পন্ন হলে উক্ত মসজিদের মুসল্লিদের সুবিধা বৃদ্ধি পাবে। রাস্তাটির উপরে ফাইবার গ্লাসের শেড নির্মিত হবে। এছাড়া মসজিদের নতুন ওযু খানা নির্মাণ ও সম্পন্ন হয়েছে। মসজিদের সম্মুখ ভাগে সৌন্দর্য বর্ধন এর কাজ করা হবে।

 

মসজিদের নিজস্ব অর্থ ছাড়াও উক্ত কাজে রাস্তা নির্মাণ ও অজুখানা নির্মাণের অর্থায়ন করেছে খালিদ বাড়ির সদস্যরা এবং স্থানীয় সমাজসেবক ও ব্যবসায়ী জনাব মোশারফ হোসেন (নিল) আলী আহম্মদ ও মোহাম্মদ লিটন মসজিদ কমিটির এবং প্রকৌশলী সুমন সারোয়ারের তত্ত্বাবধানে কাজগুলি এগিয়ে চলছে। পরে সকলের মাজে মিষ্টিমুখ করানো হয়।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell