২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১১:২২
ব্রেকিংনিউজ :

ফতুল্লায় স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : মে, ১০, ২০২২, ১১:৪৮ অপরাহ্ণ
  • ১৫৩ ০৯ বার দেখা হয়েছে
ফতুল্লায় স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা

ফতুল্লায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর সাথে অভিমান করে স্বামী অপু মিয়া (৩৭) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার (৯ মে) রাতে ফতুল্লার হাজীগঞ্জে মুক্তিযোদ্ধা সড়কের মামুন কোচিং সেন্টারের বিপরীতে শাহিনের ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে। নিহত অটোরিক্সা চালক অপু মিয়া ঐ এলাকার বশির মিয়ার পুত্র।

 

অপু মিয়ার স্ত্রী আকলিমা পুলিশকে জানায়, তার স্বামী অপু মিয়া বেশ কিছুদিন যাবৎ বাসায় এসে ঝগড়াঝাটি করত, ঘরে ঠিকমতো টাকাপয়সা দিতনা। কাজ কর্মেও ঠিকমতো যেতো না।

 

এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এসব নিয়ে সোমবার সন্ধ্যা সাতটার দিকে অপুর সাথে তার শ্বশুরের বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে তার স্ত্রীর সাথেও বাক বিতন্ডা হয়। এরপর তার স্ত্রী ও শ্বশুর বাসা থেকে বের হয়ে পাশে থাকা শ্বশুর বাড়িতে চলে যায়। বাড়িতে যেখানে তার বাপ-মা যেখানে থাকে সেখানে চলে যাই, রাত ৯টার সময় আমি বাসায় ফিরে দেখি দরজা জানালা বন্ধ দেখে তিনি ডাক চিৎকার করে আশেপাশের লোকজন জড়ো করিঅ ওই সময় আমার দেবর ও এগিয়ে আসে। সবাই মিলে দরজা ভাঙ্গে ভিতরে ঢুকে দেখতে পাই ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে।

 

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সোহাগ চৌধুরী জানায়, এ ঘটনায় ফতুল্লা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell