২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১১:২৬
ব্রেকিংনিউজ :

ফতুল্লায় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করলো পাষন্ড স্বামী

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : সেপ্টেম্বর, ২৮, ২০২২, ১০:২৮ অপরাহ্ণ
  • ১২৮ ০৯ বার দেখা হয়েছে
সাইনবোর্ড গাড়ীর ধাক্কায় যুবক নিহত
ফাইল ছবি

ফতুল্লায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রী নাজমা আক্তার (৪০) কে ছুরিকাঘাত করে হত্যা করেছে পাষন্ড স্বামী কাউছার আলম তুহিন। বুধবার (২৮ সেপ্টেম্বর) ভোররাত তিনটার দিকে ফতুল্লার ফাজিলপুর এলাকায় রকির ভাড়াটিয়া বাড়িতে এঘটনা ঘটে।

 

নিহত নাজমা বেগমের বাড়ি বরিরাল জেলার বাকেরগঞ্জ থানার কবাই ইউনিয়নের খোদাবক্স গ্রামের আব্দুল গনি মিয়ার মেয়ে। সে দুই ছেলে ও স্বামী কে নিয়ে ফতুল্লার ফাজেলপুরস্থ রকির বাড়িতে ভাড়ায় বসবাস করতো বলে জানা যায়। এ ঘটনায় নিহতের বড় ছেলে নাজমুল ইসলাম রবি বাদি হয়ে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

 

জানাগেছে, হত্যাকান্ডের শিকার নাজমা আক্তার সৌদি প্রবাসী ছিলেন। দেড় বছর পূর্বে সে দেশে ফিরে আসে। চলতি মাসের ত্রিশ তারিখ নিহতের দুবাই যাওয়ার কথা ছিলো।

 

তার স্বামী কাউছার আলম তুহিন বেকার। সে কোন কাজ করতোনা এবং মাদকাসক্ত। প্রায় সময় স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাধ হতো। মঙ্গলবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে ছুরিকাঘাত করে হত্যা করে স্ত্রীকে। তাদের সংসারে দুই ছেলে রয়েছে।

নিহতের বড় ছেলে নাজমুল ইসলাম রবি জানান, পারিবারিক কলহের জের ধরে মায়ের বুকের নিচে বাবা ছুরিকাঘাত করে পালিয়ে গেছে। তাৎক্ষনিক ভিক্টোরিয়া হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। দুই ভাই আর বাবা মাকে নিয়ে তাদের পরিবার।

 

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মহসীন জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার পরপর ঘাতক কাউছার আলম তুহিন পালিয়ে যায়। তাকে গ্রেপ্তারের চেস্টা করছে পুলিশ।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell