২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, বিকাল ৫:৪২
ব্রেকিংনিউজ :
Logo প্রতিষ্ঠানগুলোতে ধাপে ধাপে ঈদের ছুটি দেওয়া হলে সড়কে চাপ কমবে: ডিআইজি Logo রূপগঞ্জে ১২শ দুস্থ পরিবারকে আইনজীবীর অর্থ প্রদান Logo মিথ্যা মামলা প্রত্যাহার ও অপ-প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন Logo হাসিনা অটিজমে অটিস্টিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Logo আদালত থেকে পালালো আসামি, অবশেষে আটক Logo ধান্ধাবাজি করলে আমার বাড়িঘর ও ব্যবসা বন্ধক রাখতাম না: শামীম ওসমান Logo আড়াইহাজারে সন্ত্রাসী-মাদক মামলায় ইউপি সদস্য গ্রেফতার Logo নিখোঁজ স্কুলছাত্রের লাশ ভেসে উঠলো  বুড়িগঙ্গা নদীতে Logo নুরুল হকের বাড়ী পুলিশ ও সন্ত্রাসী দিয়ে দখলের পায়তারা, পুলিশ সুপার এবং ডি.সি বরাবর অভিযোগ Logo ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

ফতুল্লায় শিক্ষকের বিরুদ্ধে স্কুল ছাত্রীকে যৌন নিপিড়নের অভিযোগ

নিজেস্ব প্রতিবেদক
  • আপডেট : জুন, ৫, ২০২২, ১০:৫৮ অপরাহ্ণ
  • ১৯৭ ০৯ বার দেখা হয়েছে
ফতুল্লায় শিক্ষকের বিরুদ্ধে স্কুল ছাত্রীকে যৌন নিপিড়নের অভিযোগ
প্রতিকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি কোচিং সেন্টারের শিক্ষকের বিরুদ্ধে ওই প্রতিষ্ঠানে অধ্যয়ণরত ৭ম শ্রেনীর এক স্কুল শিক্ষার্থীকে যৌন নিপিড়নের অভিযোগ পাওয়া গেছে।

 

ঘটনাটি ঘটেছে ফতুল্লার কাশিপুর বাংলাবাজার এলাকায় এভারেস্ট কোচিং সেন্টারে। অভিযোগ উঠেছে ওই সেন্টারের পরিচালক আবু আসাদ হিরা (৩৫) এর বিরুদ্ধে। অভিযুক্ত মো. আবু আসাদ হিরা (৩৫) কাশিপুর পূর্ব আমবাগান এর স্থায়ী বাসিন্দা।

 

এ ঘটনায় ঘটনার শিকার সপ্তম শ্রেনীর ছাত্রীর বড় ভাই শ্লীতাহানির চেস্টার অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

 

বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, অভিযুক্ত আবু আসাদ হিরা কাশিপুর বাংলাবাজারস্থ জনৈক বাবুল এর বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়া কোচিং সেন্টার দিয়ে তা  পরিচালনা করে আসিতেছে।

 

বাদীর বোন স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেনীর ছাত্রী। বাদীর বোন ফেব্রুয়ারী মাসের ২ তারিখ থেকে অভিযুক্তের কোচিং সেন্টারে ভর্তি নিয়মিত কোচিং করিয়া আসিতেছিলো।

এরই ধারাবাহিকতায় চলতি মাসের ৪ তারিখ দুপুর সাড়ে তিনটার দিকে বাদীর বোন কোচিং সেন্টারে গেলে কোন কোচিং সেন্টারের কক্ষে কোন শিক্ষার্থী কে দেখতে না পেয়ে চলে আসতে অভিযুক্ত আসাদ হিরা বাদীর বোন কে ঝাপটে ধরে শরীরের স্পর্শ কাতর স্থানে হাত বুলায় এবং তাকে শ্লিতাহানী ঘটায়।

 

এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা থানার উপপরিদর্শক শাহাদাত হোসেন জানায়, শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপিড়নের অভিযোগ পেয়েছি। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। অভিযুক্ত কে পাওয়া যায়নি। তদন্ত স্বাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell