২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ১০:৪৭
ব্রেকিংনিউজ :

ফতুল্লায় বুড়িগঙ্গায় পড়ে গার্মেন্টস শ্রমিকের মৃত্যু

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : মে, ১১, ২০২২, ১২:৩০ পূর্বাহ্ণ
  • ১৫৮ ০৯ বার দেখা হয়েছে
সিদ্ধিরগঞ্জে ইজিবাইকের চাকায় ওড়না পেঁচিয়ে পোশাক শ্রমিকের মৃত্যু
ফাইল ছবি

ফতুল্লার লঞ্চ টার্মিনালে ভেড়ানো লঞ্চ থেকে বুড়িগঙ্গা নদীতে পড়ে রায়হান (১৮) নামক এক গার্মেন্টস শ্রমিকের মৃত্যু হয়েছে।

 

নিহত রায়হান মুন্সিগঞ্জ জেলার টঙ্গী বাড়ী থানার কামারখারা গ্রামের মনির মোল্লার পুত্র। নিহত রায়হান ফতুল্লার নন্দলালপুরে হৃদয়ের ভাড়ায় বসবাস করে জালকুড়ি পেয়ারা বাগানস্থ মডেল রাসেল গার্মেন্টসে চাকুরি করতো।

 

নিহতের বাবা জানায়, ঈদের ছুটিতে বন্ধুদের সাথে তার ছেলে কুয়াকাটা বেড়াতে যায়। বেড়ানো শেষে লঞ্চযোগে কুয়াকাটা থেকে রওনা দেয়। রোববার (৮ মে) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ফতুল্লা লঞ্চ টার্মিনালে এসে ভিড়ে। তখন রায়হানে বন্ধুরা লঞ্চ থেকে নেমে আসে।

 

রায়হান কে নামার কথা বললে রায়হান জুতা পরার পর নামার কথা বললেও আর নেমে আসেনি। পরে সোমবার দুপুরের দিকে লোকমুখে তিনি জানতে পারেন যে পাগলা নৌ জেটি ঘাট সংলগ্ন বুড়িগঙ্গা নদীর তীরে একটি মৃতদেহ ভেসে উঠেছে।

 

পরে সেখানে গিয়ে তিনি তার ছেলের মৃত দেহ সনাক্ত করে। ধারনা করা হচ্ছে রাতে লঞ্চ থেকে নামার সময় যাত্রীদের অতিরিক্ত ভীড়ে লঞ্চ থেকে নদীতে পরে গিয়ে  নদীর পানিতে তলিয়ে যায়।

 

এ ঘটনায় নিহতরে বাবা বাদী হয়ে ফতুলা মডেল থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell