৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৯:০৯
ব্রেকিংনিউজ :

ফতুল্লায় বাবা-মাকে মারধর, গ্রেপ্তার ১

Shahalam Molla
  • আপডেট : অক্টোবর, ৩১, ২০২২, ১১:১৫ অপরাহ্ণ
  • ৮৭ ০৯ বার দেখা হয়েছে
ফতুল্লায় বাবা-মাকে মারধর, গ্রেপ্তার ১

ফতুল্লায় জমি লিখে না দেয়ায় ইটের দেয়াল ভেঙ্গে ঘরে প্রবেশ করে বৃদ্ধা বাবা-মাকে মারধর করার অভিযোগে নুরুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৩১ অক্টোবর) সকালে ফতুল্লার শিহাচর তক্কারমাঠ এলাকায় এঘটনা ঘটে।

 

পুলিশ জানায়, ফতুল্লার শিহাচর তক্কারমাঠ এলাকায় আব্দুল মান্নান (৬৫) তার স্ত্রী নূর জাহান (৫০) ও সন্তানদের নিয়ে জমি ক্রয় করে সেখানে একতলা বিল্ডিং বাড়ি নির্মান করে বসবাস করেন।  এরমধ্যে আব্দুল মান্নানকে তার বড় ছেলে নুরুল ইসলাম জমি লিখে দেয়ার জন্য চাপ সৃষ্টি করে আসছে। এতে মান্নান জমি লিখে না দেয়ায় স্থানীয় ভাড়াটে সন্ত্রাসীদের নিয়ে সকাল ৬টায় বাড়িতে হামলা চালায়।

 

ওইসময় মান্নান ও তার স্ত্রী ঘুমে ছিল। তখন নুরুল ইসলাম দলবল নিয়ে দেয়াল ভেঙ্গে বাবা মায়ের ঘরে প্রবেশ করে। এরপর তার বাবা মান্নানের গলা চেপে ধরে টানা হেচরা করে মারধর করে।

 

এক পর্যায়ে নূরুল ইসলাম ভাড়াটে সন্ত্রাসীদের হুকুম দেয় ঘরের আসবাবপত্র ভেঙ্গে জমির দলিল নেয়ার জন্য। এসময় মান্নানের স্ত্রী নূর জাহান এগিয়ে আসলে তাকে ধাক্কা দিয়ে বাহিরে বের করে দেয় নুরুল ইসলাম।

 

এতে সে অসুস্থ হয়ে পড়েন। তখন ঘর থেকে প্রায় নগদ এক লাখ টাকা ও জমির দলিল এবং নুরুল ইসলামের ব্যবহৃত মোবাইল লুটে নেয় সন্ত্রাসীরা। যাওয়ার সময় পানির পাম্পটিও ভেঙ্গে মোটর নলকুপে ফেলে যায় সন্ত্রাসীরা।

 

এবিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, নুরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। তার ভাড়াটিয়া সন্ত্রাসীদেরও গ্রেপ্তারে অভিযান চলছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell