২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ৯:৫২
ব্রেকিংনিউজ :

ফতুল্লায় প্রেমের ফাঁদে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : জুলাই, ২, ২০২২, ১০:৩৮ অপরাহ্ণ
  • ১৪৬ ০৯ বার দেখা হয়েছে
ধর্ষণে পঞ্চম শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, দুলাভাই গ্রেফতার

সদর উপজেলার ফতুল্লায় প্রেমের ফাঁদে ফেলে বিয়ের কথা বলে রাতভর ১৭ বছর বয়সী এক কিশোরীকে একাধিকবার ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে শনিবার (২ জুলাই) দুপুরে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। এরআগে শুক্রবার (১ জুলাই) রাতে ফতুল্লা মডেল থানার পশ্চিম দেলপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

 

মামলায় উল্লেখ করা হয়, বিগত পাঁচ বছর ধরে বাদীর মেয়ে তার বোনের বাড়ী ফতুল্লার পশ্চিম দেলপাড়া এলাকায় বসবাস করে আসছে। পাশাপাশি বাসা হওয়ার সুবাদে আওলাদ হোসেনের পুত্র অভিযুক্ত ইমরুল (১৮) প্রায় সময় তার বোনের বাসায় যাতায়াত করতো এবং বাদীর মেয়েকে প্রেমের প্রস্তাব দেওয়া সহ কু-প্রস্তাব দিতো। বাদীর মেয়ে বিষয়টি পরিবারের সকল সদস্যদের কে জানায়।

 

এ নিয়ে বাদী সহ পরিবারের অপর সদস্যরা অভিযুক্ত ইমরুলকে এ থেকে বিরত থাকার জন্য বলে। কিন্তু ইমরুল কোন কর্ণপাত না করে বাদীর  মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং বিয়ের  প্রস্তাব দেয়।

 

শুক্রবার রাত নয়টার দিকে বাদীর বোন ও বোন জামাই বাসায় না থাকায় অভিযুক্ত ইমরুল বাদীর কিশোরী মেয়েকে বিয়ের কথা বলে  নিজেদের বাড়ীর তৃতীয় তলার ছাদের সিড়ি কোটার মধ্যে নিয়ে ইচ্ছের বিরুদ্ধে রাত নয়টা থেকে ভোর ৫ টা পর্যন্ত একাধিক বার ধর্ষণ করে। পরে কিশোরীকে  বিয়ে করবেনা বলে বাসায় পাঠিয়ে দেওয়া হয়।

 

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানায়, কিশোরীকে ধর্ষনের অভিযোগে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেস্টা করছে পুলিশ।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell