জুলাই ১৫, ২০২৪, ৬:৩৪ অপরাহ্ন
Shahalam Molla
  • আপডেট : মার্চ, ৩০, ২০২৪, ৯:৩৬ অপরাহ্ণ
  • ৭১০৬ ১৯ বার দেখেছে

ফতুল্লায় দিনে দুপুরে ঘরে ঢুকে ডাকাতির পর পুড়িয়ে হত্যার চেষ্টা

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : জুন, ১৪, ২০২২, ৮:১৪ অপরাহ্ণ
  • ১২৯ ১৯ বার দেখেছে
ফতুল্লায় দিনে দুপুরে ঘরে ঢুকে ডাকাতির পর পুড়িয়ে হত্যার চেষ্টা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় দিনে দুপুরে আলাউদ্দিন বেপারী নামে এক ব্যবসায়ীর ঘরে ঢুকে তার স্ত্রী মমতাজ বেগমকে(৪৫) নির্মমভাবে হত্যার চেষ্টা চালিয়েছে একদল ডাকাত। রোববার (১২ জুন) দুপুরে ফতুল্লার পূর্বগোপাল নগর এলাকায় এই ঘটনা ঘটে।

 

এ সময় ডাকাত দল প্রথমে মমতাজ বেগমকে মারধর করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নেয়। পরে শ্বাসরোধে হত্যায় ব্যর্থ হয়ে সিলিন্ডারের গ্যাস ছেড়ে আগুন ধরিয়ে হত্যার চেষ্টা করে। তিনি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

 

মমতাজ বেগমের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন আলাউদ্দিন বেপারী। এই ঘটনায় ওইদিন বিকেলেই আলাউদ্দিন বেপারী ফতুল্লা মডেল থানায় অভিযোগ করেছেন।

 

অভিযোগে উল্লেখ করা হয়, রোববার দুপুর আড়াইটায় মাহবুব নামে এক যুবকের সঙ্গে ৬ থেকে ৭ জন লোক আলাউদ্দিন বেপারীর বাড়িতে প্রবেশ করেন। এ সময় তারা তার স্ত্রী মমতাজ বেগমকে মারধর করে জখম করেন। এরপর বাসায় রাখা ১২ লাখ ৫০ হাজার টাকা ও ৫ লাখ টাকার স্বর্ণালংকার লুটে নেন তারা। পরে মমতাজ বেগমকে শ্বাসরোধে হত্যার চেষ্টা চালান। এতে ব্যর্থ হয়ে সিলিন্ডারের গ্যাস ছেড়ে মমতাজ বেগমকে পুড়িয়ে হত্যার চেষ্টা চালান। কিন্তু তার ছেলে এসে পড়ায় ডাকাত দল পালিয়ে যায়।

 

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, অভিযোগ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তারা সরেজমিনে পরিদর্শন করে এসেছে। অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ খবরটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2020 sabarkantho
Design & Developed BY:Host cell BD
asterpress