fbpx
২৯শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, বুধবার, সকাল ৮:৪৭

ফতুল্লায় গ্যাস লাইনে লিকেজ, মা-মেয়ে দগ্ধ

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : ডিসেম্বর, ১৮, ২০২২, ৮:৫৮ অপরাহ্ণ
  • ৮৩ ০৯ বার দেখা হয়েছে
ফতুল্লায় গ্যাস লাইনে লিকেজ, মা-মেয়ে দগ্ধ

ফতুল্লায় একটি বাসায় গ্যাস লাইন লিকেজ থেকে আগুনে মা ও মেয়ে দগ্ধ হয়েছেন।

শনিবার (১৭ ডিসেম্বর) দিনগত রাত আড়াইটায় ফতুল্লার লালপুর আলামিন বাগ এলাকায় পুলিশ সদস্য সারোয়ার জাহানের বাড়িতে এ ঘটনা ঘটে।

 

আহতরা হলেনÍ সিরাজগঞ্জ জেলার শাহাজাতপুর থানার কইজুরী গ্রামের অটোরিকশা চালক মনির হোসেনের স্ত্রী নারগিস (২৬) ও তাদের শিশু মেয়ে মরিয়ম (৪)।

 

মনির হোসেন জানান, রাতে অটোরিকশা চালাতে বাইরে ছিলাম। খবর পেয়ে বাসায় এসে দেখি নারগিস ও মেয়ে মরিয়ম আগুনে পুড়ে চিৎকার করছে। তখন আশপাশের লোকজন নিয়ে প্রথমে তাদের দুজনকে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়। এরপর সেখান থেকে শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়। তাদের মধ্যে নারগিসের অবস্থা আশঙ্কাজনক। তার ধারণা ঘরের সামনে রান্না ঘর থেকে গ্যাস লাইন লিকেজ হয়ে রুমে জমাট হয়েছিল। সেই গ্যাস থেকে আগুন ধরে লেপ তুষক পুড়ে মাÍমেয়ে দগ্ধ হয়েছেন।

 

বাড়িওয়ালা সারোয়ার জাহান বলেন, তিনি পুলিশ সদস্য। মুন্সিগঞ্জ সদরে কর্মরত আছেন। বাড়িটি এক ব্যক্তির কাছ থেকে কিনে ভাড়া দিয়েছেন।

 

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. এসএম আইউব হোসেন জানান, আগুনের ঘটনায় মা নার্গিস আক্তার ৭০ শতাংশ ও মেয়ে মরিয়ম ৫৫ শতাংশ দগ্ধ। দুইজনকেই আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell