fbpx
১০ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ১২:৫৫

ফতুল্লায় ইয়াবা ট্যাবলেটসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

সবারকন্ঠ প্রতিনিধি
  • আপডেট : নভেম্বর, ২৬, ২০২২, ১০:৩২ অপরাহ্ণ
  • ৮৯ ০৯ বার দেখা হয়েছে
ফতুল্লায় ইয়াবা ট্যাবলেটসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

ফতুল্লার মুসলিমনগর থেকে ইয়াবা ট্যাবলেট সহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার মুসলিমনগর নয়াবাজারস্থ মৃত আরব আলী দেওয়ানের পুত্র আব্দুল মালেক (৬০) ও তার স্ত্রী জুলিয়া বেগম (৪৯)।

 

শনিবার (২৬ নভেম্বর) দুপুরে ফতুল্লার মুসলিমনগর নয়াবাজারস্থ নিজ বাড়ী থেকে তাদের কে গ্রেফতার করে পুলিশ। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে ৭’শত ৪০পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুর আড়াইটার দিকে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির(টু), সহকারী উপ-পরিদর্শক ওবায়েদ, শেখ রাজু সঙ্গীয় ফোর্স নিয়ে মুসলিমনগর নয়বাজারস্থ গ্রেফতারকৃত আব্দুল মালেকর বাসায় অভিযান চালিয়ে ৭ শত ৪০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ আব্দুল মালেক ও তার স্ত্রী জুলিয়া বেগম কে গ্রেফতার করে।

 

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মহসীন জানায়, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell