২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, সন্ধ্যা ৬:০৬
ব্রেকিংনিউজ :
Logo প্রতিষ্ঠানগুলোতে ধাপে ধাপে ঈদের ছুটি দেওয়া হলে সড়কে চাপ কমবে: ডিআইজি Logo রূপগঞ্জে ১২শ দুস্থ পরিবারকে আইনজীবীর অর্থ প্রদান Logo মিথ্যা মামলা প্রত্যাহার ও অপ-প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন Logo হাসিনা অটিজমে অটিস্টিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Logo আদালত থেকে পালালো আসামি, অবশেষে আটক Logo ধান্ধাবাজি করলে আমার বাড়িঘর ও ব্যবসা বন্ধক রাখতাম না: শামীম ওসমান Logo আড়াইহাজারে সন্ত্রাসী-মাদক মামলায় ইউপি সদস্য গ্রেফতার Logo নিখোঁজ স্কুলছাত্রের লাশ ভেসে উঠলো  বুড়িগঙ্গা নদীতে Logo নুরুল হকের বাড়ী পুলিশ ও সন্ত্রাসী দিয়ে দখলের পায়তারা, পুলিশ সুপার এবং ডি.সি বরাবর অভিযোগ Logo ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

ফতুল্লার শামীম হত্যা মামলার আসামী গ্রেফতার

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : জুন, ৬, ২০২২, ৮:৩৮ অপরাহ্ণ
  • ১৬৮ ০৯ বার দেখা হয়েছে
ফতুল্লার শামীম হত্যা মামলার আসামী গ্রেফতার

প্রভাব বিস্তার ও মাদক স্পটের টাকা উত্তোলনকে কেন্দ্র করে ফতুল্লার ইসদাইর রাবেয়া স্কুলের পশ্চিম পার্শ্বে রেললাইন এলাকায় শামীম বাহিনীর প্রধান শামীম (৩০)কে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় ফরিদ (৪৪)নামক এক ঘাতক কে গ্রেফতার করেছে পুলিশ।

 

রোববার (৫ জুন) তাকে জামালপুর জেলার সদর থানার তারগঞ্জস্থ নিজ শ্বশুড়ালয় থেকে গ্রেফতার করে পুলিশ।

 

গ্রেফতারকৃত ফরিদ ফতুল্লা থানার জামতলা হাজী হায়দার আলী  রোডের সাইফুদ্দিনের ভাড়াটিয়া আব্দুর রশীদের পুত্র।

 

এর আগে পুলিশ হত্যা কান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে মামলার এজাহার নামীয় আলী ওরফে ডাকাত আলী, হত্যা কান্ডের মূলহোতা রাজ্জাক বাহিনীর প্রধান রাজ্জাকের ছেলে অসীম ও ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর এলাকার আল ইসলামের পুত্র আলামীন কে গ্রেফতার করে পুলিশ।

 

গ্রেফতারকৃতদের মধ্যে এক আসামী আলী ওরফে ডাকাত আলী আদালতে স্বীকারোক্তীমূলক জবানবন্দি দিয়েছে।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক আরিফ পাঠান জানান, শামীম হত্যা কান্ডের পরপর আত্নগোপনে চলে যায় গ্রেফতারকৃত ফরিদ। তথ্য প্রযুক্তি এবং নিজস্ব সোর্সের সহায়তায় জামলাপুরের নিজ শ্বশুড়ালয় থেকে ফরিদ কে রোববার রাতে গ্রেফতার করা হয়।

 

উল্লেখ্য যে,মাদক স্পটের টাকা আদায় কে কেন্দ্র করে চলতি বছরের মার্চ মাসের ৬ তারিখ দুপুরে ফতুল্লার ইসদাইর রাবেয়া উচ্চ বিদ্যালয়ের পশ্চিমে নতুন রাস্তায় প্রকাশ্য দিবালোকে হাতুড়ি পেটা করে ও কুপিয়ে হত্যা করে শামীম বাহিনীর প্রধান শামীম কে।

 

এ ঘটনার পর পর পুলিশ ঘটনার মূলহোতাল রাজ্জাক বাহিনীর প্রধান রাজ্জাকের ছেলে অসীম ও আলী ওরফে ডাকাত আলীকে আটক করে। পরে ফতুল্লার দাপা ইদ্রাকপুর থেকে এাজাহারনামীয় আসামী আলামীন কে গ্রেফতার করে।

 

এ ঘটনায়  নিহত শামীমের স্ত্রী শর্মী বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ্যসহ অজ্ঞাতনামা আরো ১০-১২ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। মামলায় আসামীরা হলো- রাজ্জাক বাহিনী প্রধান রাজ্জাক (৪২), আলী ওরফে ডাকাত আলী (৪৫), রাজ্জাকের দুই  পুত্র জসিম (২২), অসিম (১৯), ফরিদ (৪০), আলম (৩০), রায়হান (৩২), জাকির (৩৫), জামান (৪০), আল-আমিন (২৮), শান্ত (২০)সহ অজ্ঞাতনামা ১০/১২ জনকে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell