জুলাই ১৫, ২০২৪, ৬:৫২ অপরাহ্ন
Shahalam Molla
  • আপডেট : মার্চ, ৩০, ২০২৪, ৯:৩৬ অপরাহ্ণ
  • ৭১৩০ ১৯ বার দেখেছে

ফতুল্লায় শিশু ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : মার্চ, ২৮, ২০২৩, ১০:২৪ অপরাহ্ণ
  • ১৪৮ ১৯ বার দেখেছে
ফতুল্লায় শিশু ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

ফতুল্লার কাশিপুরে মাদ্রাসায় পড়ুয়া তৃতীয় শ্রেনীর ছাত্রী (১০) কে ধর্ষনের অভিযোগে শাহিন নওয়াব(৪৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত শাহিন নওয়াব ফতুল্লা মডেল থানার কাশিপুর ফরাজিকান্দার মাহাবুবের বাড়ীর ভাড়াটিয়া মৃত মহিউদ্দিনের পুত্র।

 

মঙ্গলবার (২৮ মার্চ) ভোরে তাকে ফতুল্লার কাশিপুর এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে সোমবার রাতে নির্যাতিত শিশুটির বাবা ধর্ষনের অভিযোগ এনে গ্রেপ্তারকৃত শাহিন নওয়াবকে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

 

মামলায় উল্লেখ করা হয়, গ্রেপ্তারকৃত শাহিন নওয়াব ও বাদী স্ব পরিবারে একই বাসায় ভাড়ায় বসবাস করে আসছিলো। বাদী একজন স্যানেটারি মিস্ত্রি। একই বাড়িতে ভাড়ায় থাকার সুবাদে গ্রেপ্তারকৃত শাহিন নওয়াবকে বাদীর মেয়ে আংকেল বলে ডাকতো।

 

গত ১৫-২০ দিন ধরে গ্রেপ্তারকৃত শাহিন নওয়াব বাদীর মেয়ে কে নিজ ঘরে ডেকে নিয়ে যেতো। বিষয়টি দৃস্টিকটু হওয়ায় বাদী তার মেয়ে কে যাবার জন্য নিষেধ সহ গ্রেপ্তারকৃতকেও আর না ডাকার কথা বলে দেয়। সোমবার দুপুরে বাদীর মেয়ে মাদ্রাসা থেকে বাসায় ফিরে আসে।

 

এসময় বাদীর স্ত্রী ঘরের কাজ করছিলো। অপরদিকে গ্রেপ্তারকৃতের বাসায় কেউ না থাকার সুযোগে দুপুর দেড়টার দিকে বাদীর মেয়ে কে ডেকে নিয়ে নানা প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। পরে বাদী বাসায় ফিরে এলে মেয়েকে কান্না করতে দেখে কারন জিজ্ঞেস করলে তার নিকট সকল কিছু খুলে বলে এবং তাকে জানানো হয় ইতিপূর্বেও একাধিকবার তার মেয়েকে ধর্ষন করেছে গ্রেপ্তারকৃত শাহিন নওয়াব।

 

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রেজাউল জানায়, অভিযুক্ত ধর্ষক কে মঙ্গলবার ভোর সাড়ে পাচটার দিকে কাশিপুর ফরাজিকান্দা থেকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ খবরটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2020 sabarkantho
Design & Developed BY:Host cell BD
asterpress