৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ১০:০১
ব্রেকিংনিউজ :

ফতুল্লায় ডাকাতির প্রস্ততিকালে ২ ডাকাত গ্রেফতার

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : মে, ১৪, ২০২৩, ১০:১২ অপরাহ্ণ
  • ৮০ ০৯ বার দেখা হয়েছে
ফতুল্লায় ডাকাতির প্রস্ততিকালে ২ ডাকাত গ্রেফতার

ফতুল্লার চানমারী থেকে ডাকাতির প্রস্ততিকালে ধারালে ছুরিসহ দুই ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

 

গ্রেফতারকৃতরা হলো- ফতুল্লা মডেল থানার মাসদাইরের মৃত শহিদুল্লার পুত্র মোঃ লিখন (২১) ও জেলার সদর থানার খানপুর বৌ বাজারের মোঃ খোকার পুত্র জনি (২৪)।

 

শনিবার (১৩ মে) রাত দশটার দিকে ঢাকা নারায়ণগঞ্জ মহা সড়কের ফতুল্লার চানমারীস্থ প্রকৃত টিম্বার এন্ড স মিলের সামনে থেকে তাদের কে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের নিকট থেকে পুলিশ দেশীয় তৈরি দুটি ধারালো ছুরি উদ্ধার করে।

 

পুলিশ জানায়, শনিবার রাত দশটার দিকে ফতুল্লা চানমারীস্থ প্রকৃত টিম্বার এন্ড স মিলের সামনের রাস্তার উপর দাড়িয়ে দেশীয় তৈরি ধারালো অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে ঢাকা-নারায়নগঞ্জ মহা সড়কের চলাচলরত সিএনজি, অটোরিক্সা সহ বিভিন্ন যানবাহনে ডাকাতি করার শলাপরামর্শ কালে স্থানীয় এলাকাবাসী ধাওয়া করে ডাকাত দলের দুই সদস্য লিখন ও জনি কে দুটি  ধারালো ছুরি সহ আটক করে। তবে পালিয়ে যেতে সক্ষম হয় শাওন(৩০),রাকিব(২৮)  ও কৃষ্ণা(৩২) সহ অজ্ঞাতনামা আরো ২-৩ জন। পরে আটককৃতদের কে পুলিশের নিকট সোপর্দ করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell