২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৯:৪৩
ব্রেকিংনিউজ :

ফতুল্লায় কিশোরী ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : মে, ২০, ২০২৩, ১০:৫১ অপরাহ্ণ
  • ৭৮ ০৯ বার দেখা হয়েছে
ফতুল্লায় কিশোরী ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার

ফতুল্লায় ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষনের অভিযোগে অপূর্ব (২১) নামের এক যুবক কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত অপূর্ব ফতুল্লা মডেল থানার পাগলা নিশ্চিন্তপুরের মো. বাবুল শেখের পুত্র।

 

শুক্রবার রাতে তাকে পাগলার নিশ্চিন্তপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর আগে শুক্রবার দুপুরে নির্যাতনের শিকার ঐ কিশোরী বাদী হয়ে ধর্ষনের অভিযোগ এনে গ্রেফতারকৃত অপূর্ব কে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে।

 

মামলায় উল্লেখ করা হয়, বাদী পরিবারের সাথে পাগলা এলাকায় বসবাসস করে ঢাকার শ্যামপুরে অবস্থিত একটি গার্মেন্টসে চাকুরী করে আসছিলো। যাতায়াতের পথে গ্রেফতারকৃত অপূর্ব বাদী কে প্রেমের প্রস্তাব সহ কথাবার্তা বলতো।

 

তাদের মধ্যে সু-সম্পর্ক গড়ে উঠে। এরই ধারাবাহিকতায় ২৫ এপ্রিল দুপুরে বাদীর নিশ্চিন্তপুরে বসবাসকারী বাদী তার নিজ বোনের বাসায় যায়।

 

সে সময় বাসায় কেউ না থাকায় গ্রেফতারকৃত অপূর্ব ও সেই বাসায় যায়।বাসায় কেউ না থাকার সুযোগে বাদীকে বিয়ের প্রলোভন বা বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে তার ইচ্ছের বিরুদ্ধে একাধিকবার ধর্ষন করে। পরবর্তীতে গ্রেফতারকৃত অপূর্ব কে বিয়ে করার কথা বললে সে অস্বীকার করে।

 

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক সৈয়দ আজিজুল হক জানায়,মামলা হয়েছে। অভিযুক্ত আসামী কে গ্রেফতার করা হয়েছে। নির্যাতিত কিশোরী কে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell