fbpx
২৮শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সন্ধ্যা ৭:১৯

প্যানেল মেয়র নির্বাচিত ৩ কাউন্সিলরকে খোকন সাহার অভিনন্দন

সবারকন্ঠ প্রতিনিধি
  • আপডেট : ডিসেম্বর, ১২, ২০২২, ১০:৪৯ অপরাহ্ণ
  • ৭৩ ০৯ বার দেখা হয়েছে
প্যানেল মেয়র নির্বাচিত ৩ কাউন্সিলরকে খোকন সাহার অভিনন্দন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে প্যানেল মেয়র পদে নির্বাচিত ৩ কাউন্সিলরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে নারায়গঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা।

 

সোমবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়।

 

এর আগে দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর ভবনের ৫ তলায় নির্বাচনটি অনুষ্ঠিত হয়।

 

এতে ৩৪ জন ভোটারের মধ্যে ২০ ভোট পেয়ে নির্বাচিত হন এক নম্বর প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু। তার প্রতিদ্ব›দ্বী ছিলেন সাবেক প্যানেল মেয়র-১ এবং ১৬, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ডে সংরিক্ষত নারী কাউন্সিলর আফসানা আফরোজ বিভা হাসান পেয়েছেন মাত্র ৪ ভোট আর ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন পেয়েছেন ১০ ভোট।

 

৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহ্জালাল বাদল বিনা প্রতিদ্ব›দ্বীতায় দুই নম্বর প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন।

 

আর ২০ ভোট পেয়ে তিন নম্বর প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন ১৩, ১৪ ও ১৫ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি। তার প্রতিদ্ব›দ্বী ছিলেন ২২, ২৩ ও ২৪ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর শাওন অংকন ১১ ভোট এবং ১৯, ২০ ও ২১ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর শিউলী নওশাদ ৩ ভোট পেয়েছেন।

 

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বার্তায় বলেন, প্যানেল মেয়র পদে নির্বাচিত ৩ কাউন্সিলরকে আমার পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা। তাঁদের এই বিজয় আওয়ামী লীগের বিজয়, জননেত্রী শেখ হাসিনার বিজয়, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের বিজয় ও আওয়ামী লীগের তৃণমূলের বিজয়।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell