৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৮:৫৮
ব্রেকিংনিউজ :

পুত্রবধুকে অন্তঃস্বত্তা করল শ্বশুর, প্রতিবাদে মানববন্ধন

টাঙ্গাইল প্রতিবেদক
  • আপডেট : অক্টোবর, ৯, ২০২১, ৪:৪১ পূর্বাহ্ণ
  • ২২৬ ০৯ বার দেখা হয়েছে
পুত্রবধুকে অন্তঃস্বত্তা করল শ্বশুর, প্রতিবাদে মানববন্ধন

টাঙ্গাইলের সখীপুরে পুত্রবধূকে ধর্ষণ করে অন্তঃস্বত্তা করল শ্বশুর। পুত্রবধূ গর্ভবতীর ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য শ্বশুর নাছির উদ্দিন কয়েকদিন আগে পুত্রবধুর ৫ মাসের অন্তঃস্বত্তার গর্ভপাত ঘটায়। এ ঘটনা এলাকায় জানাজানি হয়ে গেলে শুক্রবার (৮ অক্টোবর) দুপুরে উপজেলার লাংগুলিয়া গ্রামের বংশীবাড়ি চালা বাজারে ধর্ষক শ্বশুর নাছির উদ্দিন উরফে নাছুর গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী।

 

এ ঘটনার বিষয়ে জানতে চাইলে একাধিক গ্রামবাসী জানান,পাশন্ড শ্বশুর পুত্রবধু ৫ মাসের অন্তঃস্বত্তার গর্ভপাত ঘটায় এবং গ্রামের কয়েক জন দুষ্কৃতিকারী মানুষের উপস্থিতিতে একশত টাকার স্ট্যাম্পে ২ লাখ ৩০ হাজার টাকা উল্লেখ করে ২ লাখ ১০ হাজার টাকা দিয়ে পুত্রবধূকে ৭নং দাড়িয়াপুর ইউনিয়নের কৈয়ামধু কারিগর পাড়া এলাকায় তার বাবার বাড়ি পাঠিয়ে দেয় এবং ঘটনাটি মুহূর্তের মধ্যেই এলাকায় ছড়িয়ে পড়ে।

আব্দুল হালিম বাউল এর সভাপতিত্বে ধর্ষক শ্বশুর নাছির উদ্দিন উরফে নাছুর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে মানববন্ধন করা হয়। এ মানববন্ধনে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ ছানোয়ার হোসেন, দলিল লেখক আরিফুল ইসলাম পানু, সাবেক ইউনিয়ন যুবলীগ নেতা রুবেল মিয়া, কান্দু মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।

 

সখীপুর থানার অফিসার ইনচার্জ(ওসি)এ.কে সাইদুল হক ভূঁইয়া বলেন, এ বিষয়ে কেউ কোন লিখিত অভিযোগ করেনাই। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell