২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৯:৫০
ব্রেকিংনিউজ :

পানির নিচে ঢাকা-নারায়ণগঞ্জ রেললাইন, ঝুঁকি নিয়ে চলাচল

স্টাফ রিপোর্ট
  • আপডেট : আগস্ট, ৭, ২০২৩, ১০:২৪ অপরাহ্ণ
  • ৬৩ ০৯ বার দেখা হয়েছে
পানির নিচে ঢাকা-নারায়ণগঞ্জ রেললাইন, ঝুঁকি নিয়ে চলাচল

নারায়ণগঞ্জে রাতভর ভারী বর্ষণের কারণে পানিতে তলিয়ে গেছে ঢাকা-নারায়ণগঞ্জ রেললাইন। ফলে ঝুঁকি নিয়েই ঢাকা-নারায়ণগঞ্জ রুটে ট্রেন চলাচল করছে। তবে এখন পর্যন্ত কোনো দুর্ঘটনা ঘটেনি।

 

সোমবার (৭ আগস্ট) সকাল থেকে শহরের বিভিন্ন এলাকার রাস্তাঘাট, অলিগলি ও ঘরবাড়ি পানিতে তলিয়ে গেছে। একই সঙ্গে ঢাকা-নারায়ণগঞ্জ রেললাইনের কিছু অংশ পানির নিচে চলে গেছে। বিশেষ করে চাষাঢ়া থেকে নারায়ণগঞ্জ রেলস্টেশন পর্যন্ত অনেকাংশই পানির নিচে রয়েছে।

 

চাষাঢ়া স্টেশন মাস্টার মো. খাজা সুজন বলেন, ঢাকা-নারায়ণগঞ্জ রেললাইনের কয়েক জায়গায় পানিতে ডুবে আছে। তবে এখন পর্যন্ত ট্রেন চলাচল সচল রয়েছে। কোথাও কোনো সমস্যা হয়নি।

 

নারায়ণগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার কামরুল ইসলাম বলেন, ঢাকা-নারায়ণগঞ্জ রেললাইনের অনেক জায়গা পানিতে ডুবে আছে। কেউ বলছে ট্রেন চলাচল করতে পারবে আবার কেউ বলছে ট্রেন চলাচল করতে পারবে না। একটি ট্রেন চলাচল বন্ধ হয়ে গিয়েছিল। পরে চালু করা হয়েছে। এখন পর্যন্ত আমরা ট্রেন চলাচল সচল রেখেছি। একই সঙ্গে পানি সরানোর জন্য কাজ চলছে।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell