২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১১:১৫
ব্রেকিংনিউজ :

পরীমণির জামিন শুনানির তারিখ এগিয়েছে

বিনোদন ডেস্ক
  • আপডেট : আগস্ট, ৩০, ২০২১, ৩:১০ অপরাহ্ণ
  • ২৯০ ০৯ বার দেখা হয়েছে
পরীমণির জামিন শুনানির তারিখ এগিয়েছে
ফাইল ছবি

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনির বনানী থানার দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় মহানগর দায়রা জজ আদালতে জামিন শুনানির তারিখ এগিয়েছে। আগামী মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানির জন্য দিন ধার্য করেছেন।

 

মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল এই তথ্য নিশ্চিত করেছেন।

 

এর আগে গত ২২ আগস্ট একই আদালতে পরীমণির পক্ষে জামিন আবেদন করেন তার আইনজীবী মজিবুর রহমান। আদালত আগামী ১৩ সেপ্টেম্বর জামিন আবেদনের শুনানির দিন ধার্য করেছিলেন। এরপর পরীমণির আইনজীবী মজিবুর রহমান জামিন শুনানির বৈধতা চ্যালেঞ্জ হাইকোর্টে আবেদন করেন। ২১ দিন পর ২৬ আগস্ট জামিন শুনানির দিন নির্ধারণ করে মহানগর দায়রা জজ আদালতের দেওয়া আদেশ কেন বাতিল ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে রুল দিয়েছেন হাইকোর্ট। বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চ এই রুল দেন।

 

রুলে আদালত আরও জানতে চেয়েছেন, জামিন আবেদনের শুনানি এগিয়ে দুই দিনের মধ্যে করতে কেন নির্দেশ দেওয়া হবে না, বিবাদীদের আগামী ১ সেপ্টেম্বরের মধ্যে রুলের জবাব দিতে বলা হয়েছে। এর মধ্যেই আদালত জামিন শুনানির দিন ধার্য করলেন।

 

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডের পরীমণির বাসায় অভিযান পরিচালনা করে র্যা ব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। তখন থেকে কারাগারে দিন কাটছে পরীমণির।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell