২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১১:৪৬
ব্রেকিংনিউজ :

পরিবার ও শিক্ষকদের কথা মেনে চলতে হবে : কাউন্সিলর খোকন

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : জুন, ১৪, ২০২২, ১০:৫৬ অপরাহ্ণ
  • ১৬১ ০৯ বার দেখা হয়েছে
পরিবার ও শিক্ষকদের কথা মেনে চলতে হবে : কাউন্সিলর খোকন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১০নং ওয়ার্ড কাউন্সিলর ও গাদনাইল উচ্চ বিদ্যালয়ের সভাপতি ইফতেখার আলম খোকন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, পরীক্ষার আগে এই সময়ের সঠিক ব্যবহার করো। ফাস্ট সেকেন্ড থার্ড হতে হবে না, মানুষ হতে হবে। পরিবারের ও শিক্ষকদের কথা মেনে চলতে হবে। পাঁচ ওয়াক্ত নামাজ পড়ো আর পরিশ্রম করো, তোমাদের পরীক্ষার ফলাফল ভালো হবে। সমাজের ডাক্তার ইঞ্জিনিয়ার হবে, মানুষের মতো মানুষ হবে। তোমাদের সফলতা আসলে তোমাদের মা-বাবা ও তোমাদের স্কুলের সুনাম হবে।

 

মঙ্গলবার (১৪ জুন) গোদনাইল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক মিলাদ মাহফিল ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

স্কুলের প্রধান লাল মাহমুদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-মীর মহিউদ্দিন, হাজি মো. আনোয়ার হোসেন শেখ, সিনিয়র শিক্ষিকা সালেহা বেগমসহ শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠানের শেষে মিলাদ, দোয়া অনুষ্ঠিত হয়।

 

কাউন্সিলর খোকন আরো বলেন, আমার ওয়ার্ডে তিনটি এমপিভুক্ত স্কুল রয়েছে। অন্য ওয়ার্ডে স্কুল থাকলেও এমপিভুক্ত এতগুলো স্কুল নেই। মাননীয় সংসদ সদস্যের সহযোগিতায় আমার ওয়ার্ডের শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন করার চেষ্টা করছি। গত ৫ বছর আগেও এই স্কুলে এতো উন্নত ছিল না। এখন অনেক উন্নয়ন হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell