fbpx
২৯শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, বুধবার, সকাল ৮:০৫

না.গঞ্জে ‘ইওইওসো’ এবং ‘রোয়ার’র উদ্বোধন করলেন লিপি ওসমান

স্টাফ রিপোর্ট সবারকন্ঠ
  • আপডেট : সেপ্টেম্বর, ৩, ২০২২, ৮:১০ অপরাহ্ণ
  • ১২৭ ০৯ বার দেখা হয়েছে
না.গঞ্জে ‘ইওইওসো’ এবং ‘রোয়ার’র উদ্বোধন করলেন লিপি ওসমান

উদ্বোধন হলো সাউথ কোরিয়ার ফ্যাশন-ফিউশন ব্যান্ড ‘ইওইওসো’ এবং ‘রোয়ার’ এর নারায়ণগঞ্জ আউটলেট। আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরুর প্রথম দিনে ক্রেতা উপস্থিতি ছিল বেশ।

 

নগরীর কালীরবাজার স্বর্ণপট্টির মোড়ের ‘আমান ভবন’ এর ২য় তলায় শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে শাখাটির উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জের মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমনা লিপি।

 

এ সময় উপস্থিত ছিলো প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ফকির মনিরুজ্জামান, ইওইওসো বাংলাদেশ লিমিটেডের ম্যানিজিং ডিরেক্টর মোনজারিন জামান, ফ্যাশেন ব্যান্ড ‘রোয়ার’ এর সিইও মাহির হারুন ও বিশিষ্ট ব্যবসায়ী মো. বুলবুল ইসলাম প্রমুখ।

 

এখানে থেকে আধুনিক পোশাকের পাশাপাশি দৈনিক জীবনের পণ্য, গৃহস্থলীর জিনিস, দুর্দান্ত ব্যাগ, ডিজিটাল পণ্য, উপহার ও খেলনা সামগ্রী, ফ্যাশনারিজ, মৌসুমী পণ্য ও ইলেক্ট্রিকসহ ৫ হাজারের বেশি বিশ্ব মানের পণ্য পাবে নারায়ণগঞ্জবাসী।

 

‘রোয়ার’ এর সিইও মাহির হারুন বলেন, ঢাকার খুবই কাছে নারায়ণগঞ্জ। কিন্তু এখানে পোশাকের পাশাপাশি দৈনিক জীবনের ভালো মানের পণ্য খুবই কম পাওয়া যায়। ফলে কিছু কিনতে হলে ঢাকায় যেতে হতো। তাই আমরা নারায়ণগঞ্জে আউটলেট করেছে। যাতে এই অঞ্চলের মানুষের ঢাকায় যেতে না যায়।

 

২০১৪ সালে ণঙণঙঝঙ (ইউ) খঞউ নামের প্রতিষ্ঠানটি যাত্রা শুরু হয় সাউথ কোরিয়ার। বর্তমানে চীন, আমেরিকা, স্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, মালয়েশিয়া, ফিলিপাইন, অমেক্সিকো, বাহরাইন, ব্রুনেই, জর্জিয়া, কুয়েত, ভারত, দক্ষিণ আফ্রিকা, হাঙ্গেরি, মঙ্গোলিয়া, ব্রাজিল, গুয়াতেমালা, ইকুয়েডর, ফ্রান্স, রাশিয়া, ইরাক, ওমান, সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, স্পেন, কাজাখস্তান, আজারবাইজান, পাকিস্তান, কানাডা, নেপাল, পর্তুগাল, কাতার, কলম্বিয়াৎসহ বিশ্বের ৪০ দেশের ৩৮০ টিরও বেশি শহরে ইওইওসো লি. এর আউটলেট আছে।

 

দেশের স্বনাম ধন্য পোশাক উৎপাদনকারী প্রতিষ্ঠান ফকির এ্যাপারেলস লিমিটিডের একটি সহপ্রতিষ্ঠান হিসেবে বাংলাদেশে যাত্রা শুরু করেছে ‘ইওইওসো বিডি’ । প্রতিষ্ঠানটিকে ২০২০ সালের জুন মাসে বাংলাদেশে নিয়ে এসেছেন ইওইওসো বাংলাদেশ লিমিটেডের ম্যানিজিং ডিরেক্টর মোনজারিন জামান। বর্তমানে ঢাকার বনানী ও যমুনা ফিউচার পার্কে ইওইওসো বাংলাদেশের দু’টি আউটলেট রয়েছে। তৃতীয় আউটলেট হলো নারায়ণগঞ্জে।

 

আর ২০১৯ সালে পোশাকের ব্যান্ড ‘রোয়ার’ র যাত্রা শুরু হয়েছে বাংলাদেশ থেকে। এখন দ্বিতীয় আউটলেট হলো নারায়ণগঞ্জে।

 

সালমা ওসমান লিপি জানান, এখানে ব্যান্ডের পূণ্য কিন্তু দামে কম, সকল শ্রেণির ক্রেতা এখান থেকে কিনতে পারবে। নারায়ণগঞ্জে এমন প্রতিষ্ঠান নেই, এখন  মোনজারিন জামানরা বাংলাদেশকে পরিবর্তন করতে এগিয়ে এসেছে। তাই উনাদের প্রতি আমার দোয়া ও প্রত্যাশা রইলো।

 

প্রতিষ্ঠানটির ম্যানেজার তামান্না জানান, প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকে প্রতিষ্ঠানটি।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell