৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৯:০১
ব্রেকিংনিউজ :

নারী সাংবাদিককে ধর্ষণচেষ্টা, গ্রেফতার দুই

বিশেষ সংবাদদাতা
  • আপডেট : সেপ্টেম্বর, ১৪, ২০২১, ৬:৫২ অপরাহ্ণ
  • ১৫৯ ০৯ বার দেখা হয়েছে
নারী সাংবাদিককে ধর্ষণচেষ্টা, গ্রেফতার দুই

গাজীপুরে রেস্তোরাঁয় নিয়ে এক নারী সাংবাদিককে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে তার দুই সহকর্মীর বিরুদ্ধে। এ ঘটনায় শাকিল (২৬) ও মো. আব্বাস উদ্দিন (৪০) নামে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

 

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে জাতীয় জরুরিসেবা ৯৯৯ এর পরিদর্শক (মিডিয়া) আনোয়ার সাত্তার এ তথ্য জানান।

 

তিনি বলেন, সোমবার (১৩ সেপ্টেম্বর) দিনগত রাত ১টা ২৪ মিনিটের দিকে গাজীপুর জয়দেবপুরের শিরিরচালা এলাকা থেকে এক তরুণী ৯৯৯ নম্বরে কল করে জানান, তিনি একজন সাংবাদিক। তার দুই সহকর্মী নিউজের কথা বলে তাকে পুষ্পদাম থাই চায়নিজ অ্যান্ড বাংলা রেস্টুরেন্টে নিয়ে যান।

 

ঘটনাস্থলে যাওয়ার পর দুই সহকর্মী তাকে জোর করে একটি রুমে আটকে রেখে মারধর করেন এবং ধর্ষণচেষ্টা করেন। জোরাজুরির এক পর্যায়ে রুম থেকে দৌড়ে বাইরে এসে রিসোর্টের গাছের আড়ালে লুকিয়ে ৯৯৯ এ কল করে তাকে উদ্ধারের অনুরোধ জানান ওই তরুণী।



জাতীয় জরুরিসেবা ৯৯৯ ভুক্তভোগীকে উদ্ধারে দ্রুত জয়দেবপুর থানাকে ঘটনাস্থলে একটি টিম পাঠানোর নির্দেশ দেয়। খবর পেয়ে জয়দেবপুর থানার ওসি (তদন্ত) মো. নাসির উদ্দিনের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌঁছে ভুক্তভোগীকে উদ্ধার করে। এ সময় অভিযুক্ত দুজনকে গ্রেফতার করে পুলিশ।

 

অবশ্য দুই অভিযুক্ত কোন সংবাদ প্রতিষ্ঠানে কাজ করতেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

 

৯৯৯ এর কর্মকর্তা আনোয়ার সাত্তার জানান, এ বিষয়ে জয়দেবপুর থানায় একটি মামলা (নম্বর-১০) হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell