২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১১:৩১
ব্রেকিংনিউজ :

নারায়ণগঞ্জ বন্দরে এইচএসসি পরিক্ষার্থী অপহরণের অভিযোগ

স্টাফ রিপোর্টার ( জিহাদ হোসেন )
  • আপডেট : নভেম্বর, ৬, ২০২২, ৯:৫৮ অপরাহ্ণ
  • ৯০ ০৯ বার দেখা হয়েছে
নারায়ণগঞ্জ বন্দরে এইচএসসি পরিক্ষার্থী অপহরণের অভিযোগ

বন্দরে এইচএসসি পরিক্ষার উদ্দেশ্যে বের হওয়া এক ছাত্রীকে পথরোধ করে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে বখাটে রিফাত গংদের বিরুদ্ধে। রোববার সকাল সোয়া ১০টার দিকে বন্দর থানাধীন খানবাড়ি মোড় এলাকায় এ ঘটনাটি ঘটে।

ঘটনার কিছুক্ষণ পরে বন্দর নাসিম ওসমান ৩য় শীতলক্ষ্যা সেতুর উত্তরদিকে স্থানীয় ও পুলিশের সহয়তায় মেয়েটিকে উদ্ধার করা হয়।

এসময় অপহরণকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। উদ্ধারের পর বন্দর থানা এস আই আমিনুল ঐশিক্ষার্থীকে সরকারি কদমরসুল কলেজ কেন্দ্রে পৌঁছে দেয়। এব্যাপারে ভুক্তভোগী বন্দর থানায় ৪ জনের নাম উল্লেখ্য করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন, বন্দরের রিফাত(২৩), মোঃ আলিফ(২২),জাহিদ(২৩),আরমান(২২)।

পারিবারিক সুত্রে জানায়, শাহীমসজিদ এলাকার ১৮ বছয় বয়সী ঐ শিক্ষার্থীর সঙ্গে উল্লেখিত রিফাতের সঙ্গে ফেসবুকে পরিচয় হয়। পরে বিভিন্ন সময় রিফাত তাকে কল দিয়ে দেখা করতে বলতেন।কিন্তু তিনি এতে অপারগতা করায় রোববার সকাল ১০টায় নিজ বাড়ি থেকে এইএসসি পরিক্ষায় অংশ নিতে বের হলে উল্লেখিত আসামিরা থানার খানবাড়ি মোড় এলাকা হতে পথরোধ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরবর্তীতে ৩য় শীতলক্ষ্যা সেতু সংলগ্ন এলাকায় এলে স্থানীয় ও পুলিশের সহয়তায় তাকে উদ্ধার করা হয়৷ এব্যাপারে বন্দর থানায় একটি মামলা প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell