৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৯:৫২
ব্রেকিংনিউজ :

নারায়ণগঞ্জ আওয়ামীলীগ কর্মীদের রাজপথে চায়

বিশেষ প্রতিবেদক
  • আপডেট : নভেম্বর, ১৪, ২০২২, ১১:০৩ অপরাহ্ণ
  • ৯৬ ০৯ বার দেখা হয়েছে
নারায়ণগঞ্জ আওয়ামীলীগ কর্মীদের রাজপথে চায়

নারায়ণগঞ্জে আওয়ামীলীগ তাদের কর্মীদের রাজপথে ফেরাতে নানা কৌশোল হাতে নিয়েছে। সম্প্রতি জেলা ও মহানগর আওয়ামীলীগের কর্মসূচীগুলোতে আশানরূপ কর্মীসমাগম না হওয়ায় এ কৌশল হাতে নেয় দলটি। দলের একাধিক পর্যায়ে নেতা-কর্মীদেও সাথে কথা বলে এ তথ্য জানা গেছে।

 

দলীয় সুত্রমতে, দীর্ঘদিন ক্ষমতায় থেকে নিজেদের আখের গোছাতে ব্যস্ত এখন দলের নেতাকর্মীরা। দলের কর্মসূচী কিংবা মিটিং থাকলেও নিজেদের ব্যবসা বাণিজ্য ও কাজকে প্রাধান্য দেন নেতাকর্মীরা। এহেন পরিস্থিতিতে আগামীতে বিএনপির যেকোন বড় আন্দোলনে রাজপথে টেক্কা দেয়ার মত নেতাকর্মী যেন পাওয়া যায় তাই আগেই নেতাকর্মীদের রাজপথে ফেরাতে উদ্যোগী নেতারা।

 

দলীয় একাধিক সুত্র জানায়, ইতোমধ্যে প্রতিটি অঙ্গ সহযোগী সংগঠন ও জেলা মহানগরের কাউন্সিলরের আয়োজন করা হয়েছে। কাউন্সিলগুলো বড় পরিসরে করে সেখানে নেতাকর্মীদের উজ্জীবিত করতে কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য দিচ্ছেন। কাউন্সিলের পর দ্রুততম সময়ে কমিটিগুলো করা হবে জানিয়ে নিজেদের কার্যক্রম দেখাতে রাজপথে থাকতে নেতাকর্মীদের নির্দেশ দেয়া হচ্ছে।

 

এ ছাড়া নেতাকর্মীদের সাথে এখন দায়িত্বপ্রাপ্তরা নিয়মিত যোগাযোগ করছেন। দলের অবহেলিত নেতাকর্মীদেরও কাছে টেনে তাদের এখন মূল্যায়ন করা হচ্ছে। জানা যায়, দীর্ঘদিন ক্ষমতায় থাকা দলটি একটি হাইব্রিড নেতা ও টাকাওয়ালাদের মূল্যায়ন করলে এখন কেন্দ্রের নির্দেশে ত্যাগী ও দলের জন্য যারা নিবেদিতপ্রান কর্মী ও নেতা তাদের মূল্যায়নে কাজ করছেন। তাদেরকে কাছে টেনে নিয়ে আবারো সরব হতে নির্দেশ দিচ্ছেন। রাজপথে এখন তাদের অনেক প্রয়োজন আর তাই এখন তাদেরকে সর্বোচ্চ মূল্যায়ন করছে দল।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell