৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৯:৪২
ব্রেকিংনিউজ :

নারায়ণগঞ্জে শিয়ালের কামড়ে আহত ১২

বিশেষ সংবাদদাতা ( আড়াইহাজার )
  • আপডেট : সেপ্টেম্বর, ১৪, ২০২১, ৪:২৬ পূর্বাহ্ণ
  • ১৭৩ ০৯ বার দেখা হয়েছে
নারায়ণগঞ্জে শিয়ালের কামড়ে আহত ১২
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত ও ভোরে উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী উত্তর পাড়া এলাকায় শিয়ালের কামড়ে নারী-পুরুষসহ ১২ জন আহত হয়েছেন।

 

আহতরা হলেন- মান্নান (৫০), খেজু (৭০), জাহাঙ্গীর (৪৬), মান্নান (৫৮), জুয়েল (২০), সেলিম (৪০), হাওয়া (৪০), রোকেয়া (৬০), জোসনা (৩৫) ও হযরত আলী (৬৫)। বাকিদের নাম-পরিচয় জানা যায়নি।

 

স্থানীয় সুত্রে জানান, রোববার সন্ধ্যার পর থেকে ওই এলাকায় শিয়াল উৎপাত করতে শুরু হয়। একপর্যায়ে রাতে একে একে ১২ জনকে কামড় দেয় শিয়াল। পরে এলাকাবাসী সংঘবদ্ধ হয়ে ধাওয়া দিলে শিয়ালটি পালিয়ে যায়। এরপর সকালে আবার এলাকাবাসীকে আক্রমণ শুরু করে শিয়ালটি। পরে স্থানীয়রা শিয়ালটি মেরে ফেলেন।

 

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জাহাঙ্গীর শেখ বলেন, শিয়ালের কামড় খেয়ে ১২ জন চিকিৎসা নিয়েছেন। এদের মধ্যে আব্দুল মান্নান নামের একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell