২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৯:২২
ব্রেকিংনিউজ :

নারায়ণগঞ্জে রাজনীতির চেয়ে অপরাজনীতি বেশি হচ্ছে: শামীম ওসমান

নিজেস্ব প্রতিনিধি
  • আপডেট : আগস্ট, ১৭, ২০২২, ৮:৪৫ অপরাহ্ণ
  • ১২৭ ০৯ বার দেখা হয়েছে
নারায়ণগঞ্জে রাজনীতির চেয়ে অপরাজনীতি বেশি হচ্ছে: শামীম ওসমান

নারায়ণগঞ্জে রাজনীতির চেয়ে অপরাজনীতি বেশি হচ্ছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। তিনি বলেছেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করছি না পদ-পদবি বাগিয়ে নিচ্ছি। এটা সবাই উপলব্ধি করতে হবে।

 

বুধবার (১৭ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি ভবনের নিচ তলায় এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে জেলা আইনজীবী সমিতির উদ্যোগে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে শামীম ওসমান বলেন, সামনে সময় খুব ভালো নয়। আমার কারণে যদি দল ক্ষতিগ্রস্ত হয়, প্রয়োজনে আমাকে দল থেকে বের করে দিন। সবাই প্রস্তুতি নিন। দলের ভেতর যে কোন্দল আছে তার নিরসন করুন। দলকে সুশৃঙ্খল করুন। আজ এত স্লোগান, এত নেতা, এত কথা। কোথায় ছিল সেদিন সবাই?

 

তিনি আরও বলেন, পরশুদিন শোক দিবসের আলোচনা সভায় জাতির পিতার কন্যা কিছু কষ্টের বহিঃপ্রকাশ করেছেন। আমরা এগুলো আগেও শুনেছি। আজ তিনি এটা প্রকাশ্যে বলেছেন। জাতির পিতার কন্যা বলছেন, এত বড় আওয়ামী লীগ সেদিন কেউ প্রতিবাদ করলো না কেন। বঙ্গবন্ধুর মরদেহ সেখানে পড়ে রইলো। তিনি আরেকটি কথা বলেছেন, সেটা হলো, আমার পিতার মরদেহ কেউ ধরতে আসেনি। রিলিফের কাপড় দিয়ে বঙ্গবন্ধুকে কবরে শায়িত করা হয়।

 

নারায়ণগঞ্জের এই সংসদ সদস্য বলেন, বেঁচে যাওয়ার অপরাধে শেখ হাসিনাকে ২১ বার হত্যার চেষ্টা করা হয়েছে। কোথায় ছিল মানবাধিকার, বিচারপতিরা। আজ লজ্জা লাগছে। আমার মনে হয় নারায়ণগঞ্জে রাজনীতির চেয়ে অপরাজনীতি বেশি হচ্ছে। কিছু লোক বড় বড় পদ হাতিয়ে নিয়েছে। সবাই মিলে দল করুন। আজ সবাই মিলে দল করলে হয়তো নেত্রীকে বলতে পারতাম পঁচাত্তরের মতো কিছু হলে আমরা কিছু করতে পারবো।

 

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা ও আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক রবিউল আমিন রনি উপস্থিত ছিলেন।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell