fbpx
২৯শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, বুধবার, দুপুর ১:৫৮

নারায়ণগঞ্জে ছেলেকে পুড়িয়ে হত্যার অভিযোগে মা গ্রেফতার

সবারকন্ঠ প্রতিনিধি
  • আপডেট : নভেম্বর, ২০, ২০২২, ৮:৩৯ অপরাহ্ণ
  • ৮০ ০৯ বার দেখা হয়েছে
নারায়ণগঞ্জে ছেলেকে পুড়িয়ে হত্যার অভিযোগে মা গ্রেফতার

নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় ছেলেকে হাত পা বেঁধে গায়ে আগুন ধরিয়ে হত্যার অভিযোগে এক মাকে গ্রেফতার করেছে পুলিশ।

 

শনিবার (১৯ নভেম্বর) রাতে দেওভোগ পাক্কা রোড এলাকার নিজ বাসা থেকে লিপি আক্তারকে (৩৪) গ্রেফতার করা হয়। এর আগে এই ঘটনায় ছেলের বাবা ও লিপির প্রাক্তন স্বামী আনোয়ার হোসেন নারায়ণগঞ্জ সদর থানায় মামলা করেন।

 

গ্রেফতার লিপি আক্তার দেওভোগ পাক্কা রোড এলাকার বাসিন্দা ও মৃত লতিফের মেয়ে।

 

মামলা সূত্রে জানা যায়, ১৮ বছর আগে তাদের বিয়ে হয়। ১২ থেকে ১৩ বছর আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এর মধ্যে তাদের রাইয়ান (১৭) ও রাজু (১৪) নামে দুই ছেলের জন্ম হয়। বিচ্ছেদের পর মায়ের কাছে থাকতো ছেলেরা।

 

গত ১৩ নভেম্বর রাতে লিপি অজ্ঞাত দুই তিনজনকে সঙ্গে নিয়ে রাজুর হাত পা রশি দিয়ে বেঁধে কেরোসিন ঢেলে গায়ে আগুন লাগিয়ে দেন। এসময় রাজু চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসে। তারা আগুন নিভিয়ে রাজুকে প্রথমে সদর জেনারেল হাসপাতাল ও পরে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে যান। গত ১৮ নভেম্বর বিকেলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে রাজুর মৃত্যু হয়।

 

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। একই সঙ্গে অভিযুক্ত লিপিকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell