২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১০:৪৪
ব্রেকিংনিউজ :

নারায়ণগঞ্জে অষ্টম শ্রেণির ছাত্রের ব্যাগে মিললো আপত্তিকর সামগ্রী

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : নভেম্বর, ১, ২০২২, ১০:০১ অপরাহ্ণ
  • ১১২ ০৯ বার দেখা হয়েছে
নারায়ণগঞ্জে অষ্টম শ্রেণির ছাত্রের ব্যাগে মিললো আপত্তিকর সামগ্রী

নারায়ণগঞ্জের একটি পার্কে অভিযান চালিয়েছে জেলা প্রশাসন। এ সময় অষ্টম শ্রেণির এক ছাত্রের ব্যাগ তল্লাশি করে আপত্তিকর সামগ্রী পাওয়া গেছে।

 

মঙ্গলবার (১ নভেম্বর) বিকেলে ফতুল্লা পঞ্চবটি এলাকার অ্যাডভেঞ্চার ল্যান্ড পার্কে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইসমত আরার নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে তাকে সহযোগিতা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলোরা ইয়াসমিন।

 

অভিযান সূত্রে জনা যায়, পার্কে জেলা প্রশাসনের অভিযান পরিচালনা করার সময়ে পাঁচজন স্কুলছাত্রকে স্কুল ফাঁকি দিয়ে পার্কে ঘোরাফেরা করতে দেখা যায়। বিষয়টি ভ্রাম্যমাণ আদালতের সন্দেহ হলে তাদের ব্যাগ তল্লাশি করা হয়।

 

এ সময় দেখা যায়, স্কুলছাত্ররা তাদের স্কুলের ইউনিফর্ম স্কুলব্যাগে রেখে দিয়ে টি-শার্ট পরে নিয়েছে, যাতে তারা স্কুলছাত্র বোঝা না যায়। এ সময় তাদের একজনের ব্যাগে পাঁচটি কনডম পাওয়া যায়।

 

এ বিষয়ে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইসমত আরা বলেন, ‘স্কুল চলাকালীন স্কুলের ইউনিফর্ম চেঞ্জ করে তারা টিশার্ট পরে আড্ডা দিচ্ছিল। জিজ্ঞাসা করা হলে তারা বলে, আমরা স্কুলে পড়ি। ক্লাস না থাকায় আমরা এখানে বসে আড্ডা দিচ্ছি। পরে স্কুলে খোঁজ নিয়ে জানা যায় তারা স্কুলেই যায়নি। পরে একজনের ব্যাগ চেক করে এগুলো (কনডম) পাওয়া গেলো।’

 

তিনি আরও বলেন, ‘স্কুলশিক্ষক ও অভিভাবকদের জিম্মায় মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়। বিষয়টি আসলেই বিস্ময়কর।’

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell