২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, বিকাল ৫:৪৬
ব্রেকিংনিউজ :
Logo প্রতিষ্ঠানগুলোতে ধাপে ধাপে ঈদের ছুটি দেওয়া হলে সড়কে চাপ কমবে: ডিআইজি Logo রূপগঞ্জে ১২শ দুস্থ পরিবারকে আইনজীবীর অর্থ প্রদান Logo মিথ্যা মামলা প্রত্যাহার ও অপ-প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন Logo হাসিনা অটিজমে অটিস্টিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Logo আদালত থেকে পালালো আসামি, অবশেষে আটক Logo ধান্ধাবাজি করলে আমার বাড়িঘর ও ব্যবসা বন্ধক রাখতাম না: শামীম ওসমান Logo আড়াইহাজারে সন্ত্রাসী-মাদক মামলায় ইউপি সদস্য গ্রেফতার Logo নিখোঁজ স্কুলছাত্রের লাশ ভেসে উঠলো  বুড়িগঙ্গা নদীতে Logo নুরুল হকের বাড়ী পুলিশ ও সন্ত্রাসী দিয়ে দখলের পায়তারা, পুলিশ সুপার এবং ডি.সি বরাবর অভিযোগ Logo ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

নারায়ণগঞ্জের সাংবাদিকরা সর্বক্ষেত্রে সহযোগীতা করেছে: এসপি জায়েদুল

সবারকন্ঠ রিপোর্ট:
  • আপডেট : জুন, ১৩, ২০২২, ৯:৫৭ অপরাহ্ণ
  • ১৪৪ ০৯ বার দেখা হয়েছে
নারায়ণগঞ্জের সাংবাদিকরা সর্বক্ষেত্রে সহযোগীতা করেছে: এসপি জায়েদুল

সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশের অতিরিক্ত ডিআইজি এবং জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার) বলেছেন, আমি নারায়ণগঞ্জে আসার পর থেকে অনেক প্রতিকূল অবস্থায় কাজ করেছি।

 

কয়েকটি নির্বাচন, দুইবার লঞ্চ ডুবির ঘটনা, কারখানায় অগ্নিকান্ডসহ নানা বড় ধরণের অপরাধ দমনে কাজ করতে হয়েছে। এসব কাজে নারায়ণগঞ্জের সাংবাদিকরা আমাকে সর্বক্ষেত্রে সহযোগীতা করেছে। এখানকার সাংবাদিক ভাইরা অনেক মেধাবী, পরিশ্রমী ও আন্তরিক।

 

রবিবার (১২ জুন) বিকালে সাংবাদিকদের প্রাণের সংগঠণ নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নেতৃবৃন্দ অতিরিক্ত ডিআইজি পদোন্নতি হওয়ায় জেলায় দায়িত্বরত পুলিশ সুপার জায়েদুল আলমকে ফুল দিয়ে অভিনন্দন জানিয়েছেন। এসময় আলোচনাকালে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, সারাদেশেই এখন কিশোর অপরাধের প্রবণতা বেড়েছে। তবে এজন্য পুলিশের পাশাপাশি অভিভাবক, জনপ্রতিনিধি সকলকে এগিয়ে আসতে হবে। সন্তানরা কি করছে, মোবাইল কিভাবে অপারেট করছে, তার খবর নিতে হবে। তাছাড়া কিশোর গ্যাংয়ের সদস্যদের হামলায় যেসকল ঘটনা ঘটেছে তা নিয়ে আমি নির্দেশ দিয়ে রেখেছি। কয়েকজন আটকও হয়েছে। আর খুব শিঘ্রই চার্জশীটও প্রদান করা হবে।

 

এসময় উপস্থিত ছিলেন, সংবাদিক সংগঠনটির সভাপতি এবং এন.এ.এন টিভির কো-অর্ডিনেটর সাইফুল্লাহ মাহমুদ টিটু, সাধারণ সম্পাদক এবং আনন্দ টিভির জেলা প্রতিনিধি ও সংবাদচর্চা পত্রিকার বিশেষ প্রতিবেদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন, সহ-সাধারণ সম্পাদক এবং রুদ্রবার্তা সম্পাদক শাহ আলম তালুকদার, সাংগঠনিক সম্পাদক এবং আমার বার্তা পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি নুরুজ্জামান কাউসার, দপ্তর সম্পাদক এবং অগ্রবানি পত্রিকার নির্বাহী সম্পাদক রাশিদ চৌধুরী, প্রচার সম্পাদক এবং এন.এ.এন টিভির রিপোর্টার বদরুজ্জামান রতন, আইন বিষয়ক সম্পাদক এবং এশিয়ান টিভির ফতুল্লা প্রতিনিধি বদিউজ্জামান খান, নারায়ণগঞ্জ সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক আকবর হোসেন, সদস্য এবং ভোরের সমাচার পত্রিকার ফটো সাংবাদিক জুয়েল আলী, আনন্দ টিভির ক্যামেরা পার্সন কাজি রিয়াল সাব্বিরসহ অন্যান্যরা।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell