৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৯:৪৫
ব্রেকিংনিউজ :

নারায়ণগঞ্জের বিএনপির নতুন আহ্বায়ক কমিটি থেকে আরও এক নেতার পদত্যাগ

বিশেষ প্রতিবেদক
  • আপডেট : সেপ্টেম্বর, ১৪, ২০২২, ৩:০৪ অপরাহ্ণ
  • ১১৪ ০৯ বার দেখা হয়েছে
নারায়ণগঞ্জের বিএনপির নতুন আহ্বায়ক কমিটি থেকে আরও এক নেতার পদত্যাগ

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর)দিনে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নতুন আহ্বায়ক কমিটি ঘোষণার দেয়া হয়। ওই দিন রাতেই যুগ্ম আহ্বায়কের পদ থেকে পদত্যাগ করেন সাবেক বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল।

 

ওইদিন দুপুরে কমিটি ঘোষণার পর বিকেলে কমিটির আরেক যুগ্ম আহ্বায়ক পদে থাকা সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশা পদত্যাগের ঘোষণা দিয়েছিলেন।

 

মঙ্গলবার রাতে আতাউর রহমান মুকুল সবারকন্ঠকে বলেন, আমি মহানগর বিএনপির কমিটি থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছি। কমিটিতে আমাদের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ণ করা হয়নি। আমাদের সঙ্গে কোনো রকম পরামর্শ না করেই কমিটি দেওয়া হয়েছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান জানেন না টাকা খেয়ে এ কমিটি দেওয়া হয়েছে।

 

এর আগে আতাউর রহমান তার ফেসবুক পেজে এক স্ট্যাটাসে লিখেন, শহীদ জিয়ার চেতনাকে ধারণ করে এবং খালেদা জিয়া ও তারেক রহমানের প্রতি আনুগত্য প্রকাশ করে বলতে চাই, সদ্য নারায়ণগঞ্জ মহানগরের যে কমিটি দেওয়া হয়েছে সেখান থেকে আমি পদত্যাগ করছি। কেননা আমি আমার ত্যাগী নেতাকর্মী ভাইদের রক্তের সঙ্গে বেঈমানি করে এমন কোনো পদ-পদবি চাই না যা আমাকে নিজের কাছেই নিজেকে দুর্বল করে তুলবে।

 

তিনি আরও লেখেন, শত বাধা উপেক্ষা করে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সঙ্গে আজীবন ছিলাম, ভবিষ্যতেও থাকবো এবং শেষ নিশ্বাস পর্যন্ত জিয়াউর রহমানের আদর্শে খালেদা জিয়ার পদাঙ্ক অনুসরণ করে তারেক রহমানের নেতৃত্বে এগিয়ে যাবো।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell