২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১০:১৫
ব্রেকিংনিউজ :

নারায়ণগঞ্জের ফতুল্লায় সাবেক স্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা মামলায় গ্রেফতার ১

নিজেস্ব সংবাদদাতা
  • আপডেট : আগস্ট, ১৬, ২০২২, ১০:১৯ অপরাহ্ণ
  • ১০৭ ০৯ বার দেখা হয়েছে
নারায়ণগঞ্জের ফতুল্লায় সাবেক স্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা মামলায় গ্রেফতার ১

নারায়ণগঞ্জের ফতুল্লায় সাবেক স্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা মামলায় সালাউদ্দিন (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

 

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে ধর্মগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সালাউদ্দিন ধর্মগঞ্জ চতলার মাঠ এলাকার মৃত এনায়েত উল্লাহর ছেলে।

 

মামলা সূত্রে জানা যায়, ২০০৩ সালে খালাতো বোনকে বিয়ে করেন সালাউদ্দিন। কিন্তু বনিবনা না হওয়ায় ২০২০ সালে তাদের মধ্যে বিচ্ছেদ হয়। তাদের সংসার জীবনে তিনটি কন্যা সন্তান রয়েছে। বিচ্ছেদের পর থেকে ওই নারী কন্যা সন্তানদের নিয়ে বাবাবাড়ি চলে যান। একইসঙ্গে কোচিং সেন্টার পরিচালনা করে সংসার চালিয়ে আসছেন।

 

গত কয়েকদিন ধরে সাবেক স্বামী সালাউদ্দিন কোচিংয়ে যাতায়াতের সময় তাকে উত্ত্যক্তসহ হুমকি দিয়ে আসছিলেন। সালাউদ্দিনকে পুনরায় বিয়ের চাপ দিচ্ছিলেন। সবশেষ মঙ্গলবার সকালে কোচিং সেন্টারে প্রবেশ করে সাবেক স্ত্রীকে গালমন্দ করেন। এক পর্যায়ে তাকে জড়িয়ে ধরে শ্লীলতাহানির চেষ্টা করেন সালাউদ্দিন। এ ঘটনায় তিনি বাদী হয়ে থানায় মামলা করেন।

 

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হারেছ সিকদার বলেন, সাবেক স্ত্রীর দায়ের করা শ্লীলতাহানির মামলায় সালাউদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। বিকেলে তাকে আদালতে পাঠানো হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell