২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১০:৩২
ব্রেকিংনিউজ :

নারায়ণগঞ্জের ফতুল্লায় কিশোরী ধর্ষণে অভিযোগে ধর্ষক গ্রেফতার

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : আগস্ট, ৫, ২০২২, ১১:১২ অপরাহ্ণ
  • ১২০ ০৯ বার দেখা হয়েছে
নারায়ণগঞ্জের ফতুল্লায় কিশোরী ধর্ষণে অভিযোগে ধর্ষক গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লায় ১১ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক মো. রুবেল ওরফে নুর নবীকে (৩৪) গ্রেফতার করেছে ফতুল্লা থানা পুলিশ।

 

শুক্রবার (৫ আগস্ট) সকালে তাকে ফতুল্লার মুসলিম নগর এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর আগে বৃহস্পতিবার) রাতে ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে ধর্ষণের অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

 

গ্রেফতারকৃত রুবেল ওরফে নুর নবী ফতুল্লার মুসলিনগর আমেনা সুপার মার্কেট সংলগ্ন সিরাজ মিয়ার বাড়ির ভাড়াটিয়া মো. জয়নাল আবেদীনের ছেলে।

 

মামলায় উল্লেখ্য করা হয়, রুবেল ওরফে নুর নবী বাদীর পার্শ্ববর্তী ভাড়াটিয়া। তারা এক সময় পাশাপাশি থাকতো। সে সুবাদে তাদের মধ্যে সু-সম্পর্ক ছিলো। এবং প্রায় সময় তাদের বাসায় যাতায়াত করতো। এরই ধারাবাহিকতায় গত ১৭ জুলাই দুপুর তিনটার দিকে রুবেল ওরফে নুর নবী কিশোরী মেয়েকে বলে তোমার বাবার কিছু টাকা আমার নিকট গচ্ছিত রয়েছে। তা নিয়ে যেতে বাসায় আসার জন্য বললে কিশোরী তার কথায় বিশ্বাস করে টাকা আনতে গেলে দরজা বন্ধ করে দিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে নুর নবী। এ সময় কিশোরী ডাক-চিৎকার করলে রুবেল ওরফে নুর নবী কিশোরীকে বিষয়টি কাউকে বললে ঘরে থাকা সিসি ক্যামেরায় ধারনকৃত ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিবো বলে হুমকি দেয়।

 

একপর্যায়ে কিশোরী অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসা দেয়া হয়। পরে সুস্থ হওয়ার পর সে বৃহস্পতিবার ধর্ষণের ঘটনাটি পরিবারের কাছে শিকার করে।

 

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা সৈয়দ আজিজুল হক জানায়, কিশোরীর বাবা বৃহস্পতিবার মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর অভিযুক্ত আসামী রুবেল ওরফে নুর নবীকে শুক্রবার সকালে গ্রেফতার করা হয়েছে। কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা ও বয়স নির্ধারনের জন্য আদালতে আবেদন করা হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell