২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ১০:৪১
ব্রেকিংনিউজ :

নারায়ণগঞ্জের ফতুল্লায় অজ্ঞাত পরিচয়ের যুবক ও বৃদ্ধের মরদেহ উদ্ধার

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : জুন, ১৩, ২০২২, ৮:০৬ অপরাহ্ণ
  • ১৩১ ০৯ বার দেখা হয়েছে
নারায়ণগঞ্জের ফতুল্লায় অজ্ঞাত পরিচয়ের যুবক ও বৃদ্ধের মরদেহ উদ্ধার
ফাইল ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় অজ্ঞাত পরিচয়ের যুবক ও বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৩ জুন) ভোরে পৃথক স্থান থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

 

সেখানকার ইস্ট কোস্ট নিট ওয়্যার গার্মেন্টসের নিরাপত্তাকর্মী ফয়জুল হক বলেন, রাত দেড়টার দিকে কুকুরের ডাক শুনে গেটের ফুটো দিয়ে তাকিয়ে দেখি সড়কে একটা ছেলে লাফাচ্ছেন। কিছুক্ষণ পর নিথর হয়ে পড়েন। এসময় আশপাশে কাউকে দেখিনি। পরে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

 

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক গোলাম মোস্তফা বলেন, ছিনতাইয়ের সময় ছুরিকাঘাত করে যুবককে হত্যা করা হয়েছে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

 

এদিকে উপজেলার পিলকুনি এলাকা এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি সকালে ওই এলাকার একটি দোকান থেকে বিস্কুট কিনে পানি খেয়ে চলে যান। পরে তাকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখা যায়।

 

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পরিচয় শনাক্তের পর তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell