৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৮:৪৫
ব্রেকিংনিউজ :

নারায়ণগঞ্জের গোগনগর সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

নিজেস্ব প্রতিদিধি
  • আপডেট : জুন, ২৭, ২০২২, ৯:৫৬ অপরাহ্ণ
  • ১০৪ ০৯ বার দেখা হয়েছে
নারায়ণগঞ্জের গোগনগর সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা
গোগনগর সাবেক ইউপি সদস্য

নারায়ণগঞ্জ সদর উপজেলায় গোগনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য দৌলত হোসেনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। রোববার (২৬ জুন) রাত ১০টায় গোগনগর ব্রিজের সামনে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে জখম করে। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে রাজধানীর আজগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

দৌলত মেম্বার জেলা কৃষক লীগের সাবেক সহসভাপতি ছিলেন। তিনি সদর উপজেলার গোগনগর ও সৈয়দপুর এলাকার ত্রাস হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে একাধিক হত্যা, চাঁদাবাজি ও মাদক মামলা রয়েছে।

 

স্থানীয়রা জানান, সম্প্রতি এলাকার একাধিক সম্পত্তি নিয়ে দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ নিয়ে থানায় পাল্টাপাল্টি অভিযোগ করে। এক পক্ষে ছিলেন রবিন ও অপর পক্ষে ছিলেন লুৎফর রহমান। ওই সময় দুই পক্ষের মধ্যে মারামারিতে একাধিকজন হাসপাতালে ভর্তি হন। এরমধ্যে রবিনের বিরুদ্ধে অবস্থান নেন দৌলত মেম্বার ও তার লোকজন। এ নিয়ে এলাকায় উত্তেজনা ছিল।

 

তারই সূত্র ধরে ২৬ জুন রাতে গোগনগর ব্রিজের সামনে দৌলত মেম্বারের গতিরোধ করে কয়েকজন সন্ত্রাসী। পরে তারা দৌলত মেম্বারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। তাকে দ্রুত ঢাকায় আজগর আলী হাসপাতালে নেওয়া হলে মারা যান।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইদুজ্জামান বলেন, এলাকায় উত্তেজনা নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন রয়েছে। নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell