২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১১:৩৬
ব্রেকিংনিউজ :

নারায়নগঞ্জের ২টি আসনে হাড্ডাহাড্ডি লড়াই

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : জানুয়ারি, ১, ২০২৪, ৮:৫১ অপরাহ্ণ
  • ৫৭ ০৯ বার দেখা হয়েছে
নারায়নগঞ্জের ২টি আসনে হাড্ডাহাড্ডি লড়াই

জাতীয় নির্বাচনের হাওয়া। নারায়নগঞ্জের পাঁচটি সংসদীয় আসনের মধ্যে দুটিতে প্রার্থীদের মধ্যে ভোটের লড়াই তীব্র হবে বলে মনে করছেন ভোটাররা। বাকি তিনটি আসনে প্রতিদ্বন্দ্বিতা কম।

 

এই জেলায় ভোটার সংখ্যা সাড়ে ২২ লাখ। নারী ও পুরুষ ভোটার সমানুপাতিক হলেও শ্রমজীবী ভোটার বেশী। নতুন ভোটারের সংখ্যা সোয়া দুই লাখ।

 

নারায়নগঞ্জের পাঁচটি সংসদীয় আসনের ৪টিতে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রার্থী রয়েছে। একটি আসন জাতীয় পার্টিকে ছেড়েছে ক্ষমতাসীনরা। বিভিন্ন দল ও স্বতন্ত্র মিলের ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন ৫টি আসনে। আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী ৩ জন।

 

নারায়নগঞ্জ-১ রুপগঞ্জ আসনে ৯জন প্রার্থীর মধ্যে জোরালো প্রতিদ্বন্দ্বিতার আভাস আছে তিন প্রার্থীর মধ্যে। আওয়ামী লীগের প্রার্থী গোলাম দস্তগীর গাজী। তৃণমূল বিএনপির তৈমুর আলম খন্দকার এবং রুপগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূইয়ার মধ্যে ভোটের লড়াই বেশি।

 

নারায়নগঞ্জ-২ আসনে প্রার্থীর সংখ্যা ৫জন। তবে ভোটে মূল লড়াই হবে ৩বারের জয়ী সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ও স্বতন্ত্র প্রার্থী আলমগীর শিকদার লোটনের মধ্যে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell