২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১১:২৭
ব্রেকিংনিউজ :

নারায়ণগঞ্জ জেলা কারাগারে হাজতির মৃত্যু

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট : জানুয়ারি, ২৮, ২০২৩, ৮:০৮ অপরাহ্ণ
  • ৮৩ ০৯ বার দেখা হয়েছে
নারায়ণগঞ্জ জেলা কারাগারে হাজতির মৃত্যু
ফাইল ছবি

নারায়ণগঞ্জ জেলা কারাগারে চিকিৎসাধীন অবস্থায় শাকিল আহমেদ (৩৬) নামে ডাকাতি মামলার এক হাজতির মৃত্যু হয়েছে। শনিবার (২৮ জানুয়ারি) সকালে তাকে কারাগার থেকে শহরের ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শাকিল আহমেদ পাবনা জেলার সাইফুল ইসলামের ছেলে।

 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জের জেল সুপার মোকাম্মেল হোসেন জানান, গত ২৫ জানুয়ারি নারায়ণগঞ্জের ফতুল্লা থানার একটি ডাকাতি মামলায় আসামি শাকিল আহমেদকে কারাগারে প্রেরণ করে আদালত। এ সময় আসামির সঙ্গে তার আহত হওয়ার চিকিৎসাপত্রও দেয়া হয়। পরে দুই দিন তাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হয়। শুক্রবার (২৭ জানুয়ারি) রাতে চিকিৎসা শেষে তাকে পূনরায় কারাগারে নিয়ে আসা হয়। শনিবার সকালে আবারও অসুস্থ হয়ে পড়লে তাকে পূনরায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

তিনি আরও জানান, সরকারি বিধি অনুযায়ী আদালতের মাধ্যমে লাশ হস্তান্তরের প্রক্রিয়া শেষে মরদেহ তার স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হবে।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell