২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১১:৪৯
ব্রেকিংনিউজ :

নারায়ণগঞ্জে পোশাক কারখানায় বেলজিয়ামের রানি

Sabar Kantho
  • আপডেট : ফেব্রুয়ারি, ৬, ২০২৩, ৯:২৭ অপরাহ্ণ
  • ৮৫ ০৯ বার দেখা হয়েছে
নারায়ণগঞ্জে পোশাক কারখানায় বেলজিয়ামের রানি

নারায়ণগঞ্জের একটি পোশাক কারখানা পরিদর্শন করেছেন বেলজিয়ামের রানি মাথিলডে। সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে ফতুল্লার বিসিক শিল্পনগরী এলাকার ফকির অ্যাপারেলস নামের একটি কারখানা পরিদর্শন করেন তিনি।

 

এসময় কারখানার কর্মীদের সঙ্গে কথা বলেন ও তাদের সার্বিক খোঁজখবর নেন রানি। সেইসঙ্গে কারখানার অবকাঠামো থেকে শুরু করে উৎপাদন ব্যবস্থা ঘুরে দেখেন। পরে রানিকে টি-শার্ট উপহার দেন ফকির অ্যাপারেলসের নারী কর্মীরা।

 

এ বিষয়ে ফকির অ্যাপারেলসের এমডি মনিরুজ্জামান বলেন, গ্রিন কারখানার তালিকায় বিশ্বে শীর্ষে বাংলাদেশ। বেলজিয়াম রানির এ সফরের মধ্যদিয়ে বহির্বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল হবে।

 

বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিকেএমইএ) নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম দৈনিক সবারকন্ঠকে বলেন, আমাদের দেশের বিভিন্ন পণ্য বেলজিয়ামসহ বিশ্বের বিভিন্ন দেশে যায়। সেই সূত্র ধরে বেলজিয়ামের রানি মাথিলডে সরেজমিন পরিদর্শন করতে এসেছেন। বাংলাদেশের কোন গার্মেন্টস থেকে তার দেশে এসব পণ্য যায় তা নিশ্চিত করবেন।

 

বেলজিয়ামের রানির আগমনকে কেন্দ্র করে বিসিক এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। বিভিন্ন পয়েন্টে ব্যাপক পরিমাণে র‌্যাব ও পুলিশ মোতায়েন করা হয়।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell