৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৮:৫৩
ব্রেকিংনিউজ :

নারায়ণগঞ্জে ঘূর্ণিঝড় মোখার প্রভাব পড়েনি

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : মে, ১৪, ২০২৩, ১০:০৭ অপরাহ্ণ
  • ৭০ ০৯ বার দেখা হয়েছে
নারায়ণগঞ্জে ঘূর্ণিঝড় মোখার প্রভাব পড়েনি

ঘূর্ণিঝড় মোখা নিয়ে সারাদেশের মাতো আতঙ্কিত হলেও নারায়ণগঞ্জে ঘূর্ণিঝড় মোখার কোনো প্রভাব পড়েনি। নেই বৃষ্টি কিংবা ঝোড়ো বাতাস; রোদ থাকলেও প্রখরতা কিছুটা কম।

 

রোববার সকাল থেকে নারায়ণগঞ্জে রোদ আর মেঘের লুকোচুরি চলছে।

 

বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, নদীতে জোয়ারের পানি স্বাভাবিক সময়ের মতো প্রবাহিত হচ্ছে। কোথাও এখন পর্যন্ত বৃষ্টি বা ঝোড়ো হাওয়ার খবর পাওয়া যায়নি। ঘূর্ণিঝড় মোখার জন্য জারি করা আগাম সতর্কসংকেত মানুষের জীবনযাত্রায় প্রভাব ফেলতে পারেনি।

 

মধ্য বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় অবস্থানরত অতি প্রবল ঘূর্ণিঝড় মোখা যে কোন সময় বাংলাদেশের উপকুলীয় এলাকায় আঘাত হানতে পারে; জানিয়ে একটি অফিস আদেশ প্রকাশ করে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। সেখানে বলা হয়, এর প্রভাবে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন এলাকা দূর্যোগ কবলিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

বাসিন্দারা বলছেন, ঘূর্ণিঝড় মোখার খবর শোনার পর তাঁরা আতঙ্কিত ছিলেন। বিশেষ করে যেসব এলাকা নদীর তীরবর্তী, সেসব এলাকার মানুষের মধ্যে আতঙ্ক বেশি। কিন্তু দুই দিন ধরে আবহাওয়া স্বাভাবিক। রোদ আর গরম হলেও সাধারণভাবেই তাঁরা দিন পার করছেন।

 

ঘূর্ণিঝড় মোখা মোকাবেলায় এরই মধ্যে নারায়ণগঞ্জ থেকে সব ধরণের লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়েছে বলে জানান বিআইডব্লিউটিএ।

 

পাশাপাশি অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইনসিটি) শাফিয়া আক্তার শিমু জানান, মাদ্রাসা ও কারিগরি বোর্ডের ভোকেশনাল পরীক্ষা স্থগিত করা হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell