২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ১০:২১
ব্রেকিংনিউজ :

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে দুই শিশুর মৃত্যু

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : এপ্রিল, ২৮, ২০২২, ২:৫০ অপরাহ্ণ
  • ১৪৭ ০৯ বার দেখা হয়েছে
নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে দুই শিশুর মৃত্যু
ফাইল ছবি

নরসিংদীর রায়পুরায় ট্রেনে কাটা পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকালে নরসিংদীর রায়পুরা উপজেলার হাঁটুভাঙ্গা ও মেথিকান্দা রেল স্টেশনের মাঝামাঝি এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলো- রায়পুরার সাহাপুর গ্রামের দীন ইসলামের ছেলে মো. জুবায়েদ মিয়া (১১) ও একই উপজেলার শেরপুর কান্দা পাড়া মো. কাউছার আহাম্মেদের ছেলে মো. সিয়াম আহাম্মেদ আতিকুল (১০)।

 

রেলওয়ে পুলিশ জানিয়েছে, সকালে জুবায়েদ ও সিয়াম ওই এলাকায় রেললাইনের ওপর দাঁড়িয়ে অপর লাইনে আসা একটি ট্রেনের ইঞ্জিন দেখছিল। ওই সময় তিতাস কমিউটার ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকা যাচ্ছিল। একাধিক হর্ন বাজালেও শিশু দুটি ট্রেনটি দেখতে পায়নি। পরে ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে।

 

রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইমায়েদুল জাহেদী জানিয়েছেন, শিশু দুটি রেললাইনের ওপর দাঁড়িয়ে অপর লাইনে আসা একটি ইঞ্জিন দেখছিল। তখন তারা তিতাস ট্রেনটি দেখতে পায়িনি। পরিবারের কোনো অভিযোগ না থাকায় তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell