২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, বিকাল ৫:৪৬
ব্রেকিংনিউজ :
Logo প্রতিষ্ঠানগুলোতে ধাপে ধাপে ঈদের ছুটি দেওয়া হলে সড়কে চাপ কমবে: ডিআইজি Logo রূপগঞ্জে ১২শ দুস্থ পরিবারকে আইনজীবীর অর্থ প্রদান Logo মিথ্যা মামলা প্রত্যাহার ও অপ-প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন Logo হাসিনা অটিজমে অটিস্টিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Logo আদালত থেকে পালালো আসামি, অবশেষে আটক Logo ধান্ধাবাজি করলে আমার বাড়িঘর ও ব্যবসা বন্ধক রাখতাম না: শামীম ওসমান Logo আড়াইহাজারে সন্ত্রাসী-মাদক মামলায় ইউপি সদস্য গ্রেফতার Logo নিখোঁজ স্কুলছাত্রের লাশ ভেসে উঠলো  বুড়িগঙ্গা নদীতে Logo নুরুল হকের বাড়ী পুলিশ ও সন্ত্রাসী দিয়ে দখলের পায়তারা, পুলিশ সুপার এবং ডি.সি বরাবর অভিযোগ Logo ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

ধর্ষণে পঞ্চম শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, দুলাভাই গ্রেফতার

বিশেষ সংবাদদাতা
  • আপডেট : আগস্ট, ১৭, ২০২২, ৮:০৩ অপরাহ্ণ
  • ১৩০ ০৯ বার দেখা হয়েছে
ধর্ষণে পঞ্চম শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, দুলাভাই গ্রেফতার

টাঙ্গাইলের মির্জাপুরে দুলাভাই কর্তৃক ধর্ষণে পঞ্চম শ্রেণির এক ছাত্রী সাত মাসের অন্তঃসত্ত্বা হয়েছে। ধর্ষণের অভিযোগে দুলাভাই সবুজ মিয়াকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ।

 

মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে শ্বশুরবাড়ি থেকে দুলাভাই সবুজ মিয়াকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সবুজ ঘাটাইল উপজেলার গর্জনা গ্রামের শামছুল হকের ছেলে।

 

অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রায় দেড় বছর আগে বিয়ে করেন সবুজ মিয়া। সাত মাস আগে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন সবুজ। বাড়িতে কেউ না থাকার সুযোগে শ্যালিকাকে ধর্ষণ করেন সবুজ। ভয় দেখিয়ে এভাবে তাকে চার-পাঁচ বার ধর্ষণ করেন সবুজ। এতে শিশুটি অন্তঃসত্ত্বা হলেও বাড়ির লোকজন টের পাননি।

 

গত কয়েকদিন আগে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। বাড়ির লোকজন অসুস্থতার কারণ জানতে চাইলে দুলাভাই সবুজ তাকে ধর্ষণ করেছে বলে জানায়। বাড়ির লোকজন কৌশলে সবুজ মিয়াকে শ্বশুরবাড়িতে ডেকে আনেন। এর আগে শ্বশুর মেয়ের জামাই সবুজের বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ করেন। সবুজ শ্বশুরবাড়িতে পুলিশ রাতে অভিযান চালিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

 

মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহফুজ  বলেন, অভিযুক্ত সবুজকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শ্যালিকাকে ধর্ষণের কথা স্বীকার করেছেন তিনি। বুধবার সকালে শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। সবুজকে ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell