১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, দুপুর ১:১১
ব্রেকিংনিউজ :
Logo প্রতিষ্ঠানগুলোতে ধাপে ধাপে ঈদের ছুটি দেওয়া হলে সড়কে চাপ কমবে: ডিআইজি Logo রূপগঞ্জে ১২শ দুস্থ পরিবারকে আইনজীবীর অর্থ প্রদান Logo মিথ্যা মামলা প্রত্যাহার ও অপ-প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন Logo হাসিনা অটিজমে অটিস্টিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Logo আদালত থেকে পালালো আসামি, অবশেষে আটক Logo ধান্ধাবাজি করলে আমার বাড়িঘর ও ব্যবসা বন্ধক রাখতাম না: শামীম ওসমান Logo আড়াইহাজারে সন্ত্রাসী-মাদক মামলায় ইউপি সদস্য গ্রেফতার Logo নিখোঁজ স্কুলছাত্রের লাশ ভেসে উঠলো  বুড়িগঙ্গা নদীতে Logo নুরুল হকের বাড়ী পুলিশ ও সন্ত্রাসী দিয়ে দখলের পায়তারা, পুলিশ সুপার এবং ডি.সি বরাবর অভিযোগ Logo ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

ঢাকা বিভাগীয় (জোন) মহিলা ভলিবলে নারায়ণগঞ্জ চ্যাম্পিয়ণ

বিশেষ প্রতিবেদক
  • আপডেট : নভেম্বর, ১৯, ২০২২, ১১:১৯ অপরাহ্ণ
  • ১২৪ ০৯ বার দেখা হয়েছে
ঢাকা বিভাগীয় (জোন) মহিলা ভলিবলে নারায়ণগঞ্জ চ্যাম্পিয়ণ

ঢাকা বিভাগীয় (জোন) মহিলা ভলিবল প্রতিযোগিতা-২০২২ এ নারায়ণগঞ্জ জেলা ২৫-৭ ও ২৫-৩ পয়েন্টে মানিকগঞ্জ জেলাকে পরাজিত করে ঢাকা বিভাগীয় (জোন) এ চ্যাম্পিয়ণ হবার গৌরভ লাভ করেছে। শনিবার (১৯ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

 

এরআগে সকালে ব্যাপক উৎসাহ আর উদ্দিপনার মধ্য দিয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রহিমা আক্তার। বিকালে প্রতিযোগিতার ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি ও লেডিস ক্লাব নারায়ণগঞ্জ এর  সভানেত্রী মিসেস সেলিনা হাফিজ। উভয় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা আনজুমান আরা আকসির।

 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা কামরুন নাহার হীরু।  অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক রাজিয়া সুলতানা অনু ও  পারভীন লায়লা লুসী,কোষাধ্যক্ষ ফরহাদ জেসমিন লিটি, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহসভাপতি হাসিনা পারভীন, যুগ্ম সাধারণ সম্পাদিকা রোকসানা খবির,হাজেরা খাতুন,কোষাধ্যক্ষ তানজিমা খন্দকার, আয়েশা বেগম, ময়না বেগম, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদা আক্তার, মুন্সিগঞ্জ জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা মেহেরুন নেছা নাজমা,মানিকগঞ্জ জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা রোমেজা আক্তার খান মাহিন, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির ও মোস্তফা কাওছার, সদস্য জাকির হোসেন শাহীন,আরিফ মিহির,ফিরোজ মাহমুদ সামা,মাহবুব হোসেন বিজন,গৌতম কুমার সাহা  প্রমুখ।

 

সকালের খেলায় নারায়ণগঞ্জ জেলা ২৫-৬ ও২৫-৭ পয়েন্টে ঢাকাকে এবং মানিকগঞ্জ জেলা ২৫-১১ ও ২৫-৩ পয়েন্টে মুন্সিগঞ্জ জেলাকে পরাজিত করে ফাইনালে উঠে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell