২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ১১:০৬
ব্রেকিংনিউজ :

ঢাকা-নারায়ণগঞ্জ রেললাইনে নাশকতার চেষ্টা

স্টাফ রিপোর্ট
  • আপডেট : নভেম্বর, ২২, ২০২৩, ৯:২৮ অপরাহ্ণ
  • ৫৪ ০৯ বার দেখা হয়েছে
ঢাকা-নারায়ণগঞ্জ রেললাইনে নাশকতার চেষ্টা

ঢাকা-নারায়ণগঞ্জ রেললাইনে মোটা লোহা রেখে নাশকতার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২১ নভেম্বর) রাতে ফতুল্লার কোতালেরবাগ হক বাজারের কাছে এ ঘটনা ঘটে।

 

রেললাইনের উপরে মোটা লোহা রাখা হয় যেন ট্রেন উল্টে পড়ে হতাহতের ঘটনা ঘটে। বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা তাৎক্ষণিক জরুরি নম্বর ৯৯৯ এ ফোন করে প্রশাসনকে জানান। এরপর জিআরপি পুলিশ রেললাইন থেকে লোহাটি উদ্ধার করে নিয়ে যায়।

 

নারায়ণগঞ্জ জিআরপি পুলিশের এসআই মোখলেস বলেন, জরুরি নম্বরে ফোন পেয়ে ফতু্ল্লার কোতালেরবাগ এলাকার হক বাজার সংলগ্ন রেললাইনে এসে দেখি মোটা ও ভারি একটি লোহা লাইনের ওপর নাট দিয়ে লাগিয়ে রাখা হয়। এটি লাইনের ওপর থাকলে ট্রেন উল্টে অনেক বড় হতাহতের ঘটনা ঘটতে পারতো। বিষয়টি আগে জানতে পারায় ভয়াবহ একটি দুর্ঘটনা থেকে অনেক রেল যাত্রী বেঁচে গেছেন।

 

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম বলেন, খবর পেয়েছি দুর্বৃত্তরা রেলে দুর্ঘটনার চেষ্টা করেছিল। পুলিশ সতর্ক অবস্থায় আছে। নাশকতাকারীদের বিরুদ্ধে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell