৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ১০:৫১
ব্রেকিংনিউজ :

ঢাকা-নারায়ণগঞ্জ রুটে ট্রেন চলবে এক-দুই মাসের মধ্যেই: রেলমন্ত্রী

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : জানুয়ারি, ১৪, ২০২৩, ৮:২১ অপরাহ্ণ
  • ৮৯ ০৯ বার দেখা হয়েছে
ঢাকা-নারায়ণগঞ্জ রুটে ট্রেন চলবে এক-দুই মাসের মধ্যেই: রেলমন্ত্রী

ঢাকা থেকে পদ্মা লিংক প্রজেক্টের জন্য ঢাকা-নারায়ণগঞ্জ রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। আমার মনে হয় এক দুই মাসের মধ্যে এ কাজ শেষ হয়ে যাবে। তখন আমরা ট্রেন খুলে দিতে পারবো বলে জানিয়েছে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

 

শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ রেলস্টেশনের মধ্যবর্তী লেভেল ক্রসিং গেট টি২ এবং টি১ পর্যন্ত ডাবল লাইন প্রকল্প পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন।

 

মন্ত্রী বলেন, সাধারণ মানুষের আরামদায়ক চলাচলের কথা চিন্তা করে ট্রেনের ভাড়া বাড়ানো হয়নি। প্রধানমন্ত্রী বলেছেন এটা সেবামূলক। তাই সব যানবাহনে ভাড়া বাড়লেও একমাত্র ট্রেনের ভাড়া বাড়েনি।

 

তিনি আরও বলেন, আজকের পরিদর্শনের মূল বিষয় হচ্ছে সমন্বয়ের কিছু বিষয়। বিশেষ করে সিটি করপোরেশনের সঙ্গে কিছু জায়গা ফার্স্ট গেট থেকে স্টেশন পর্যন্ত। ডাবল লাইন প্রকল্পে কিছু জায়গা শর্ট পড়ছিল। সড়কের কিছু অংশ যদি রেললাইনের দাগে আসে তাহলে এ অসুবিধাটা আর হয় না। এগুলো দেখে বাস্তবে এমন ধারণা ছিল যে রাস্তা বন্ধ হয়ে যাচ্ছে। সেটা দেখতেই এখানে আসা।

 

বিএনপির আন্দোলন প্রসঙ্গে রেলমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় থেকে গণতন্ত্র ও জনগণের ভোটাধিকার নষ্ট করেছে। তবে এখন তারা গণতন্ত্রের কথা বলে নির্বাচনী পবিবেশকে গরম করছে। তাদের সম্পর্কে এ দেশের মানুষ জানে।

 

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক কামরুল আহসান, প্রকল্প পরিচালক আব্দুর রউফসহ রেলওয়ে ও জেলা প্রশাসনের বিভান্ন পর্যায়ের কর্মকর্তারা।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell