২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ৯:৫৩
ব্রেকিংনিউজ :

ঝিনাইদহে ইজিবাইক চালক পিটিয়ে মারলেন আরেক চালককে

ঝিনাইদহ সংবাদদাতা
  • আপডেট : সেপ্টেম্বর, ১৮, ২০২১, ৭:২৭ পূর্বাহ্ণ
  • ১৭৫ ০৯ বার দেখা হয়েছে
ঝিনাইদহে ইজিবাইক চালক পিটিয়ে মারলেন আরেক চালককে

ঝিনাইদহের মহেশপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইজিবাইক চালক পিটিয়ে মারলেন আরেক চালককে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাত আটটার দিকে উপজেলার কেশবপুর মোড়ে এ ঘটনা ঘটে।

 

হাফিজুর রহমান (৪০) নামে এক ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা করেছেন অপর ইজিবাইক চালক খালিদ হাসান। নিহত হাফিজুর উপজেলার চাপাতলা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। আর অপর ইজিবাইক চালক খালিদ হাসানের বাড়ি পাশের কেশবপুর গ্রামে।

 

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় আটটার দিকে জেলার মহেশপুর উপজেলার দত্তনগর এলাকা হয়ে ইজিবাইক নিয়ে বাড়ি ফিরছিলেন হাফিজুর। পথে তিনি কেশবপুরে পৌঁছালে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা খালিদের ইজিবাইকের সঙ্গে তার ইজিবাইকের ধাক্কা লাগে। এ ঘটনায় কথা কাটাকাটির জেরে খালিদ তার সঙ্গে থাকা লোহার রড দিয়ে পিটিয়ে হাফিজকে গুরুতর আহত করেন। এতে ঘটনাস্থলেই হাফিজের মৃত্যু হয়।




মহেশপুর দত্তনগর পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রাজু আহম্মেদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে হাফিজকে মৃত অবস্থায় পেয়েছি। তবে অভিযুক্ত খালিদ পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell