৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ১০:২৫
ব্রেকিংনিউজ :

জেলা পরিষদের চেয়ারম্যানকে সংবর্ধনা দিল কালের কণ্ঠ শুভসংঘ

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : ডিসেম্বর, ২২, ২০২২, ১০:০০ অপরাহ্ণ
  • ১০৯ ০৯ বার দেখা হয়েছে
জেলা পরিষদের চেয়ারম্যানকে সংবর্ধনা দিল কালের কণ্ঠ শুভসংঘ

কালের কণ্ঠ শুভসংঘ নারায়ণগঞ্জ জেলার সাবেক সভাপতি বর্তমান কমিটির উপদেষ্টা চন্দন শীল জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাঁকে সংবর্ধনা দিয়েছে শুভসংঘ। আড্ডা, গান, কবিতা পাঠ আর আলোচনা সভার মধ্য দিয়ে বুধবার (২২ ডিসেম্বর) রাতে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

 

নারায়ণগঞ্জ জেলার একটি মিলনায়তনে সংবর্ধিত চন্দন শীলকে ফুল, মানপত্র, ক্রেস্ট আর চাঁদর দিয়ে বরণ করে নেওয়া হয়। এসময় শুভংঘের শতাধিক কর্মী উপস্থিত ছিলেন। সংগঠনের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কাজী মামুনের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন শরীফুল হক, কালের কণ্ঠর জেলা প্রতিনিধি দিলীপ কুমার মন্ডল, সাফায়েত নূর, আলী আকরাম তারেক, লিটন পাল, ইঞ্জিনিয়ার আমির হোসেন, রঞ্জিত মন্ডল, প্রদীপ দাসসহ অন্যান্যরা।

 

চন্দন শীল তাঁর বক্তব্যে কালের কণ্ঠ শুভসংঘের ভূয়সী প্রশংসা করে বলেন, শুভসংঘ আমাদের দেশের একটি বৃহত্তর সামাজিক সংগঠন। প্রতিষ্ঠাকাল থেকে এই প্রতিষ্ঠানের সাথে জড়িত থাকার কথা স্মরণ করে তিনি বলেন, এই সংগঠনের মাধ্যমে সমাজ ও দেশের সেবা করার অনেক সুযোগ রয়েছে। ইতোমধ্যে অনেক ভাল কাজের দৃষ্টান্তও স্থাপন করেছে সংগঠনটি। তিনি শুভসংঘের সাথে ওতপ্রোতভাবে জড়িত থাকার কথা জানিয়ে বলেন, শত ব্যস্ততা থাকা সত্তে¡ও যখনই শুভসংঘ আমাকে ডাকবে তখনই আমি সাড়া দেব।

 

এসময় উপস্থিত ছিলেন মো. আল মনির. দিলীপ দাস, এম এ রাসেল, আনন্দ দাস. আল মামুন, অ্যাডভোকেট দেলায়ার হোসেন, অ্যাডভোকেট ইমন, তাজুল ইসলাম কাজল, সুমন দাস, মো. রাসেল, সাথী চক্রবর্তী, রাজু আহমেদ, মেহেদী মঞ্জুর বকুল, দীপ বাপ্পিসহ শুভসংঘের শতাধিক কর্মী।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell