২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ৯:৪৭
ব্রেকিংনিউজ :

জাল স্বাক্ষরে মায়ের জমি আত্মসাতে ২ছেলেসহ ৬জনের কারাদন্ড

সবারকন্ঠ
  • আপডেট : মে, ১৮, ২০২৩, ৯:১৬ অপরাহ্ণ
  • ৮০ ০৯ বার দেখা হয়েছে
জাল স্বাক্ষরে মায়ের জমি আত্মসাতে ২ছেলেসহ ৬জনের কারাদন্ড

ফতুল্লায় জালিয়াতি করে ভুয়া দলিলের মাধ্যমে মায়ের জমি আত্মসাতের দায়ে দুই ছেলে, দলিল লিখক ও সাক্ষীসহ ছয়জনকে পাঁট বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা প্রদান করেছে আদালত।

 

বৃহস্পতিবার (১৮ মে) বিকেলে নারায়ণগঞ্জ অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ বদিউজ্জামান এ রায় ঘোষণা করেন।

 

দন্ডপ্রাপ্ত দুই ছেলে হলেন- কামরুল আহসান ও একরামুল আহসান। অন্য আসামিরা হলেন- দলিল লেখক মো. ইউনুছ মিয়া, দলিলের সাক্ষী মীর্জা ইমতিয়াজুল, আরেক সাক্ষী মো. বশির উদ্দিন ও দলিল শনাক্তকারী মো. শাহাদাত হোসেন।

 

মামলা সুত্রে জানা যায়, ২০০৯ সালের ২২ নভেম্বর মা মোসা. কমরের নেহার স্বাক্ষর জাল করে, অন্য নারীকে দাতা সাজিয়ে তার দুই ছেলে কামরুল আহসান ও একরামুল আহসান ফতুল্লা থানার পিলকুনি মৌজায় ১২৭ শতাংশ জায়গা রেজিস্ট্রি করে নেয়। এ ঘটনা জানাজানি হলে ২০১০ সালের ৪ মার্চ তার দুই ছেলে, দলিল লিখক, দলিলের সাক্ষীসহ ছয়জনের বিরুদ্ধে একটি মামলা করেন।

 

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, মায়ের জমি আত্মসাতের দায়ে দুই ছেলে, দলিল লিখক ও সাক্ষীসহ ছয়জনকে পাঁচ বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদন্ড দিয়েছেন আদালত।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell