জুলাই ১৫, ২০২৪, ৫:৫৯ অপরাহ্ন
Shahalam Molla
  • আপডেট : মার্চ, ৩০, ২০২৪, ৯:৩৬ অপরাহ্ণ
  • ৭০৬৯ ১৯ বার দেখেছে

জাতীয় যুব সংহতি বন্দর থানা কমিটি অনুমোদন

ষ্টাফ রিপোর্টার (ইউসুফ)
  • আপডেট : সেপ্টেম্বর, ৯, ২০২১, ২:৪৩ পূর্বাহ্ণ
  • ২৪৩ ১৯ বার দেখেছে
জাতীয় যুব সংহতি বন্দর থানা কমিটি অনুমোদন

নারায়ণগঞ্জের বন্দর থানায় মোঃ ফারুক হোসেনকে আহবায়ক ও কামরুজ্জামান বাবুকে সদস্য সচিব করে জাতীয় যুব সংহতি বন্দর থানা কমিটি গঠন করা হয়েছে।

 

গত বৃহস্পতিবার (৫ আগষ্ট) এই কমিটি অনুমোদন করা হলেও করোনা মহামারি পরিস্থিতিতে তা আত্মপ্রকাশ করা হয়নি। আজ (৮ সেপ্টেম্বর) আনুষ্ঠানিক ভাবে দোয়ার মাধ্যমে প্রকাশ করা হয়।

 

এ প্রসঙ্গে নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতির সভাপতি হাজী মোহাম্মদ রোমান বলেন, নারায়ণগঞ্জের মা মাটি ও মানুষের নেতা প্রয়াত জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম নাসিম ওসমান এর স্ত্রী নারায়ণগঞ্জের আপাম জনতার আস্থাভাজন জনাবা পারভীন ওসমান এর হাতকে শক্তিশালী করতে তার দিকনির্দেশনা মোতাবেক আমরা মহানগর কমিটি গঠন করছি। ইনশাআল্লাহ জাতীয় যুব সংহতি সফল ও কামিয়াবি হবে।

 

মহানগর যুব সংহতি সাধারণ সম্পাদক মাহামুদুল হাসান জনি বলেন, আমরা যেসব নেতৃবৃন্দের বাছাই করেছি তাদের উপর আমাদের আস্থা আছে। আমরা ভরসা করতে পারি। আশা করি বন্দর থানা কমিটি আমাদের সেই আস্থা ও ভরসার জায়গা ঠিক রাখবে।

 

নবগঠিত বন্দর থানা যুব সংহতির আহবায়ক মোঃ ফারুক হোসেন অনুভূতি প্রকাশ করেন এই বলে, আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি মাননীয় সাংসদ জননেতা প্রয়াত এ কে এম নাসিম ওসমান এর প্রতি যিনি আদর্শে ছিলেন অটল। তাঁর আদর্শে অনুপ্রেরণিত হয়ে জাতীয় যুব সংহতি বন্দর থানা কমিটিতে যোগ দান করছি। কৃতজ্ঞতা প্রকাশ করছি মাতৃতুল্য পারভীন ওসমান এর প্রতি। যিনি সন্তানের মতো আমাদের আগলে রেখেছেন। সবশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি যুব সমাজের অহংকার আজমির ওসমান এর প্রতি। যার সঠিক দিক নির্দেশনা মেনে জাতীয় যুব সংহতি ঐক্য বদ্ধ। আমার উপর যে গুরু দায়িত্ব দেওয়া হয়েছে আমি যেন তা সঠিক ভাবে পালন করতে পারি সেজন্য সবার দোয়া ও ভালোবাসা চাই।

 

আরো পড়ুন: পুলিশ কোন শাসক বা লাঠিয়াল বাহিনী নয়: ওসি দীপক

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ খবরটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2020 sabarkantho
Design & Developed BY:Host cell BD
asterpress